বিশ্বকাপে সব থেকে বড় ধাক্কা খেল ভারত! পা বাড়াতে গিয়ে কেলেঙ্কারি বাঁধালেন পান্ডিয়া Somoybulletin

[ad_1]

পুনে: বিশ্বকাপের প্রথম ২টি ম্যাচ খেলতে পারেননি শুভমান গিল। ডেঙ্গিতে আক্রান্ত হয়েছিলেন তিনি। এবার কেলেঙ্কারি বাঁধালেন হার্দিক পান্ডিয়া।

বাউন্ডারি বাঁচাতে গিয়ে পায়ে চোট পেলেন ভারতের অলরাউন্ডার। লিটন দাসের স্ট্রেট ড্রাইভ আটকাতে পা বাড়িয়ে দিয়েছিলেন। তখনই চোট পান পান্ডিয়া।

প্রথমে সবাই ভেবেছিল, পান্ডিয়ার চোট গুরুতর নয়। পেশিতে টান লেগেছে। এর পর তিনি বোলিং করতেও যান। কিন্তু শেষ পর্যন্ত আর বোলিং করতে পারেননি। হাঁটাচলা করতেও সমস্যা হচ্ছে তাঁর।

আরও পড়ুন- IND vs BAN:ম্যাচের আগে কোহলিকে নিয়ে বড় কথা বললেন শাকিব,প্রতিক্রিয়া দিলেন বিরাটও

মাঠে এসে টিমের ফিজিও তাঁর চিকিৎসা করেন। তবে প্রাথমিক চিকিৎসার পর তিনি সেরে ওঠেননি। ফলে পান্ডিয়াকে কাঁধে ভর করে মাঠ ছাড়তে হয়। তখনই বোঝা যায়, কেলেঙ্কারি বাঁধিয়ে ফেলেন তিনি।

পান্ডিয়ার চোট গুরুতর হলে ভারতের জন্য তা বড় ধাক্কা হতে পারে। এমনিতেই গিলকে শুরু থেকে পায়নি টিম ইন্ডিয়া। যদিও তাতে ভারতের প্রথম দুই ম্যাচে জয় পেতে কোন অসুবিধা হয়নি।

আরও পড়ুন- IND vs BAN: বাংলাদেশ ম্যাচের আগে ‘শাস্তি’ হল রোহিত শর্মার! কী করলেন ভারত অধিনায়ক

পান্ডিয়া এবারের বিশ্বকাপে ভারতের বড় ভরসা। তিনি ছিটকে গেলে সমস্যায় পড়তে পারে টিম। সেক্ষেত্রে মিডল অর্ডারে সমস্যা বাড়বে। এমনকী বোলিং বিভাগেও পান্ডিয়া না থাকায় শূন্যস্থান তৈরি হতে পারে। জানা গিয়েছে, পা মচকে গিয়েছিল পান্ডিয়ার। তবে তিনি কতদিন খেলতে পারবেন না, তা নিয়ে এখনও কিছু জানা যায়নি।

Published by:Suman Majumder

First published:

Tags: Hardik Pandya, ICC World Cup 2023, IND vs BAN

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *