২০১৭-র পর আবার! ভারত বিপদের মুখে, বিরাট কোহলি হয়ে গেলেন বোলার! Somoybulletin

[ad_1]

পুনে: অন ফর্ম ভারতীয় দল। বিশ্বকাপ হচ্ছে আবার ভারতেই। অর্থাৎ সব দিক থেকেই এগিয়ে টিম ইন্ডিয়া। তবুও বাংলাদেশ শুরুতেই বাজি মেরে গেল!  ভারতের বিরুদ্ধে বিশ্বকাপের ম্যাচে দুর্দান্ত শুরু বাংলাদেশের।

ওডিআই বিশ্বকাপ ২০২৩-এর ১৭ নম্বর ম্যাচে, বৃহস্পতিবার, বাংলাদেশ ক্রিকেট দল টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। শুরুতে একেবারেই ধীমে তালে খেলছিলেন বাংলাদেশের দুই ওপেনার। তবে ধীরে ধীরে ছন্দ ধরে ফেলেন তানজিদ তামিম ও লিটন দাস।

ভারতের হয়ে ৯ নম্বর ওভারে বোলিং করতে আসেন হার্দিক পান্ডিয়া। একটি বাউন্ডারি ঠেকাতে গিয়ে চোট পেয়ে মাের বাইরে যেতে হয় তাঁকে। তখনও তাঁর ওভারের তিন বল বাকি। সেই তিনটি ডেলিভারি এদিন করলেন বিরাট কোহলি।

আরও পড়ুন- IND vs BAN:ম্যাচের আগে কোহলিকে নিয়ে বড় কথা বললেন শাকিব,প্রতিক্রিয়া দিলেন বিরাটও

হার্দিকের বাকি ওভার শেষ করলেন বিরাট কোহলি। ৬ বছর পর ওয়ানডেতে বোলিং করলেন বিরাট। ২০১৭ সালের ডিসেম্বরে শ্রীলঙ্কার বিরুদ্ধে কলম্বোতে শেষবার বল করেছিলেন কোহলি।

৯ নম্বর ওভারের প্রথম বলে কোনো রান পাননি লিটন দাস। দ্বিতীয় ও তৃতীয় বলে চার মারেন তিনি। তৃতীয় বলে হার্দিক পা দিয়ে লিটনের স্ট্রেট ড্রাইভ থামানোর চেষ্টা করেন। সেই সময় পা একটু বেশিই স্ট্রেচ করে ফেলেন। তাঁকে মাঠের মধ্যেই যন্ত্রণায় কাতরাতে দেখা যায়।

https://bengali.news18.com/web-stories/technology/charge-your-phone-with-original-charger-smj-935075/

আরও পড়ুন- IND vs BAN: বাংলাদেশ ম্যাচের আগে ‘শাস্তি’ হল রোহিত শর্মার! কী করলেন ভারত অধিনায়ক

ফিজিও মাঠে এসে তাঁর চিকিৎসা করেন। হার্দিক আবার বল করার চেষ্টা করেছিলেন। কিন্তু তিনি চোটের জন্য ভাল করে হাঁটতেও পারছিলেন না।
কোহলি সেই ওভারের বাকি ৩টি বলে দেন মাত্র ২ রান।

Published by:Suman Majumder

First published:

Tags: Virat Kohli

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *