ভারতের বিরুদ্ধে মেগা ম্যাচ, তার আগে বাংলাদেশের জন্য সুখবর ODI World Cup 2023 India vs Bangladesh Shakib Al Hasan Ready to Play IND vs BAN match in ICC World Cup 2023 sup – News18 Bangla Somoybulletin

[ad_1]

পুণে: বৃহস্পতিবার বিশ্বকাপে আরও এক হাই ভোল্টেজ ম্যাচ। মুখোমুখি দুই প্রতিবেশি দেশ ভারত ও বাংলাদেশ। একদিকে জয়ের হ্যাটট্রিক করে আত্মবিশ্বাসে ভরপুর টিম ইন্ডিয়া। অপরদিকে, জয় দিয়ে বিশ্বকাপ শুরু করলেও শেষ ২টি ম্যাচে হারের মুখ দেখতে হয়েছে বাংলা টাইগার্সদের। তবে ভরতের বিরুদ্ধে নামার আগে সবথেকে বেশি সংশয় ছিল শাকিব আল হাসানের খেলা নিয়ে। অবশেষে বাংলাদেশ অধিনায়ককে নিয়ে পাওয়া গেল চূড়ান্ত আপডেট।

ভারতের বিরুদ্ধে নামার আগে নানা সমস্যায় জর্জরিত বাংলাদেশ। একদিকে পরপর ২ ম্যাচ হার। ভারতের বিরুদ্ধে জয়ে ফিরতে না পারলে সেমি ফাইনালের যাওয়ার আশা আরও ক্ষীণ হবে। এছাড়া দলের প্রধান তারকা ও অধিনায়ক শাকিব আল হাসানের চোট। নিউজিল্যান্ডের বিরুদ্ধে চোট পেয়েছিলেন শাকিব। দৌড়তে গিয়ে চোট লাগলেও তা প্রথমে বোঝা যায়নি। বোলিং করার সময় ব্যথা অনুভব করেন বাংলাদেশ অধিনায়ক। ব্যাট-বল দুই করলেও ম্যাচের শেষে স্ক্যান করতে নিয়ে যাওয়া হয় শাকিবকে। জানা যায় তাঁর পেশীতে চোট।

তবে ভারতের বিরুদ্ধে ম্যাচের আগে যে চূড়ান্ত আপডেট পাওয়া গিয়েছে তাতে স্বস্তিতে বাংলাদেশ ফ্যানেরা। জানা গিয়েছে, শাকিবের চোট আগের থেকে অনেক ভাল জায়গায় রয়েছে। অনুশীলনে ব্যাটিং-বোলিং দুই করেছেন তিনি। ভারতের বিরুদ্ধে একশো শতাংশ ফিট না হলেও খেলতে চান বাংলাদেশ অধিনায়ক। তাঁর ব্যথা আগের থেকে অনেক কম। ফলে ভারতের বিরুদ্ধে পুণেতে শাকিবের খেলা নিয়ে আর কোনও সংশয় নেই।

আরও পড়ুনঃ ICC World Cup 2023 India vs Bangladesh: বদলার ম্যাচে ভারতীয় দলে মহাচমক! বাংলাদেশের বিরুদ্ধে কেমন হতে পারে টিম ইন্ডিয়ার একাদশ

এক ঝলকে দেখে নিন ভারতের বিরুদ্ধে বাংলাদেশের সম্ভাব্য একাদশ: তানজিদ হাসান, লিটন দাস, নাজমুল হোসেইন শান্টো, শাকিব আল হাসান (অধিনায়ক), মেহেদি হাসান মিরাজ, মুশফিকুর রহিম (উইকেটকিপার), তোহিদ হৃদয়, মেহেদি হাসান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান।

Published by:Sudip Paul

First published:

Tags: ICC World Cup 2023, IND vs BAN, India Vs Bangladesh, ODI World Cup 2023, Shakib Al Hasan

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *