বাংলাদেশ ম্যাচের আগে ‘শাস্তি’ হল রোহিত শর্মার! কী করলেন ভারত অধিনায়ক ODI World Cup 2023 India vs Bangladesh Rohit Sharma pay penalty for breaking traffic rules 3 times ahead of IND vs BAN match in ICC World Cup 2023 sup – News18 Bangla Somoybulletin

[ad_1]

পুণে: বৃহস্পতিবার বাংলাদেশের বিরুদ্ধে বিশ্বকাপে চতুর্থ ম্যাচ খেলবে ভারতীয় দল। তার আগে ফের একবার শিরোনামে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা। বাংলাদেশ ম্যাচের আগে ‘শাস্তি’ হল তাঁর। বেপরোয়া গতিতে ব্যাটিংয়ের জন্য বিশ্বকাপের শেষ ২ ম্যাচে প্রশংসীত হয়েছেন হিটম্যান। কিন্তু এবার সেই বেপরোয়া গতির জন্যই সমালোচিত হতে হল রোহিতকে। কয়েক ঘণ্টার ব্যবধানে ৩ বার ট্রাফিক আইন ভাঙায় জরিমানা হল শর্মাজির।

পাকিস্তান ম্যাচ শেষে পরিবার সহ মুম্বইয়ে ফিরেছিলেন রোহিত শর্মা। বাড়িতেই ২ দিন পরিবারের সঙ্গে কাটান তিনি। তারপর মুম্বই থেকে পুণেতে ভারতীয় দলের সঙ্গে যোগ দেন বাংলাদেশ ম্যাচের জন্য। জানা গিয়েছে, মুম্বই থেকে পুণে নিজেই গাড়ি চালিয়ে যান রোহিত শর্মা। সঙ্গে ছিলেন স্ত্রী ও মেয়ে। তখনই ৩ বার নির্দিষ্টি সীমার থেকে বেশি গতিতে গাড়ি চালান রোহিত শর্মা। ৩ বার তার নামে অনলাইনে চালান কাটা হয়।

মুম্বই থেকে নিজের ল্যাম্বরঘিনি গাড়িতে পুণে যান রোহিত শর্মা। মুম্বই-পুণে এক্সপ্রেসওয়েতে কখনও ২০০, কখনও ২১৫, কখনও আবার ২৫০ কিলোমিটার প্রতি ঘণ্টার কাছাকাছি গাড়ি চালিয়েছেন রোহিত। ৩ জরিমানার হওয়ার পাশাপাশি রোহিতের এমন বেপরোয়া গতির সমালোচনাও করা হয়েছে পুলিশের তরফে। রোহিতের নিরাপত্তার কথা ভেবে তাঁকে দলের সঙ্গে বাসে যাওয়ার কথাও বলা হয়েছে। সকলের ট্রাফিক আইন মানা উচিৎ সেই কথাও বলা হয়েছে।

আরও পড়ুনঃ India vs Bangladesh ICC World Cup 2023: বাংলাদেশের বিরুদ্ধে বড় চমক দেবেন রোহিত শর্মা! মাস্টারস্ট্রোক তৈরি করছেন হিটম্যান

প্রসঙ্গত, বিশ্বকাপে দুরন্ত ফর্মে রয়েছেন রোহিত শর্মা। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচে রান না পেলেও পরের দুই ম্যাচে বিধ্বংসী মেজাজে পাওয়া গিয়েছে রোহিত শর্মাকে। আফগানিস্তানের বিরুদ্ধে সেঞ্চুরি ও পাকিস্তানের বিরুদ্ধে ৮৬ রানের মারকাটারি ব্যাটিং করেছেন হিটম্যান। এবার বাংলাদেশের বিরুদ্ধেও রোহিতকে গাড়িতে নয়, ২২ গজে বেপরোয়া গতিতে দেখার অপেক্ষায় ফ্যানেরা।

Published by:Sudip Paul

First published:

Tags: ICC World Cup 2023, IND vs BAN, India Vs Bangladesh, ODI World Cup 2023, Rohit Sharma

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *