‘একবার ভারতকে হারাও’, পাক সুন্দরীর টোপ বাংলাদেশীদের! খোলামেলা প্রস্তাব Somoybulletin

[ad_1]

করাচি: বাংলাদেশের ক্রিকেটারদের টোপ পাকিস্তানি অভিনেত্রীর!

পাক অভিনেত্রী সেহার শিনওয়ারি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে একটি বিশেষ পোস্ট শেয়ার করেছেন। সেটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বিশ্বকাপে ভারতীয় দলের পরবর্তী ম্যাচ ১৯ অক্টোবর। বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচটি হবে পুনেতে।

এই ম্যাচের আগে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে একটি পোস্ট শেয়ার করেছেন পাকিস্তানি অভিনেত্রী সেহার শিনওয়ারি। তিনি পোস্ট করে লিখেছেন, “ইনশাআল্লাহ আমার বাঙালি ভাই পরের ম্যাচে প্রতিশোধ নেবে… যদি ওদের দল ভারতকে হারাতে সফল হয় তবে আমি ঢাকায় যাব এবং বাঙালি ছেলেদের সাথে ফিশ ডিনার ডেট করব।”

আরও পড়ুন- শারদোৎসবের‍ আনন্দে সস্ত্রীক মহারাজ, উদ্বোধন করলেন পাড়ার পুজো

সেহের শিনওয়ারীর এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এ নিয়ে ভারতীয় দলের ভক্তরা নিজেদের প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। ১৯ অক্টোবর পুনেতে ভারত ও বাংলাদেশের মধ্যে ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছে।

আপাতত বিশ্বকাপে তিনটি ম্যাচের সবকটিই জিতেছে ভারতীয় দল। সেমিফাইনালে যাওয়ার পথ ভারতের জন্য সহজ হয়ে উঠছে বলে মনে করছেন অনেকে।

বাংলাদেশের বিরুদ্ধেও ভারত জিততে পারলে সেমিফাইনালে ওঠার পথ খুলে যাবে। বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছতে যে কোনও দলকে কমপক্ষে ৭টি ম্যাচ জিততে হবে।

ভারত ও বাংলাদেশেের মধ্যে এখনও ৪০টি ম্যাচ হয়েছে। যার মধ্যে ভারত জিতেছে ৩১টিতে, বাংলাদেশ দল ৮টি ম্যাচে জয়লাভ করেছে। একটি ম্যাচে ফলাফল হয়নি।

ভারতের স্কোয়াড- রোহিত শর্মা (অধিনায়ক), হার্দিক পান্ডিয়া, শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, লোকেশ রাহুল, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, জসপ্রিত বুমরাহ, মহম্মদ সিরাজ, কুলদীপ যাদব, মহম্মদ শামি, রবিচন্দ্রন অশ্বিন, ইশান কিষাণ, সূর্যকুমার। যাদব।

আরও পড়ুন- ভারতের কাছে হারের পর চরম খেসারত; বাধ্য হয়ে বড়সড় পদক্ষেপ বাবর ও তাঁর পরিবারের

বাংলাদেশ স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, তানজিদ হাসান তামিম, নাজমুল হাসান শান্ত, তৌহিদ হৃদয়, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, নাসুম আহমেদ, মেহেদী হাসান, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান এবং তানজিম হাসান সাকিব।

আগামীকাল এই হাইভোল্টেড ম্যাচটি শুরু হবে দুপুর ২টা থেকে।

Published by:Suman Majumder

First published:

Tags: ICC World Cup 2023, India-Bangladesh

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *