pakistani cricketers down with high fever in world cup, বিশ্বকাপে এসে – News18 Bangla Somoybulletin

[ad_1]

কলকাতা: বিশ্বকাপে পাকিস্তান ক্রিকেট দল বড় বিপদে। পাকিস্তান ক্রিকেট দলের একাধিক তারকা ক্রিকেটার ভাইরাল জ্বরে আক্রান্ত হয়েছেন।

দলের ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, পাকিস্তান ক্রিকেট দলের চার থেকে পাঁচজন ক্রিকেটার সংক্রমণে ভুগছেন। জ্বর এবং ভাইরাল সংক্রমণ হয়েছে অনেকের।

১৪ অক্টোবর শনিবার আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত বিশ্বকাপের ম্যাচে ভারতের বিরুদ্ধে পাকিস্তান ৭ উইকেটে হারে। এর পর থেকে ক্রমাগত সমালোচনার মুখে পড়েছেন পাকিস্তানি ক্রিকেটাররা।

২০২৩ বিশ্বকাপে পাকিস্তানকে তার পরবর্তী ম্যাচটি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২০ অক্টোবর বেঙ্গালুরুতে খেলতে হবে। বড় ম্যাচের আগে এটাই পাকিস্তানের জন্য সবচেয়ে বড় ধাক্কা।

আরও পড়ুন- Sourav Ganguly: বিশ্বকাপে পাকিস্তানকে নিয়ে বড় কথা বলে দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

২০ অক্টোবর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বিশ্বকাপের ম্যাচের আগে পাকিস্তান ক্রিকেট দলের প্রস্তুতিতে বাধা হয়ে দাঁড়িয়েছে এই সমস্যা। বেশ কয়েকজন গুরুত্বপূর্ণ ক্রিকেটার ভাইরাল জ্বরে আক্রান্ত।

পাকিস্তানি নিউজ চ্যানেল ‘সামা টিভি’র প্রতিবেদনে বলা হয়েছে, পাকিস্তান ক্রিকেট দলের তারকা ফাস্ট বোলার শাহীন শাহ আফ্রিদি ভাইরাল জ্বরে আক্রান্ত। শাহীন শাহ আফ্রিদি স্বাস্থ্যের উন্নতির জন্য অ্যান্টিবায়োটিক নিয়েছে। তিনি আপাতত চিকিৎসাধীন।

পাকিস্তানি ক্রিকেট দলের ওপেনিং ব্যাটার আবদুল্লাহ শফিকেরও প্রচণ্ড জ্বর। চিকিৎসকরা বর্তমানে আব্দুল্লাহ শফিকের অবস্থা পরীক্ষা করছেন। পাকিস্তান ক্রিকেট দলের ফাস্ট বোলার জামান খানও ভাইরাল জ্বরে আক্রান্ত।

লেগ স্পিনার উসামা মীরও ভাইরাল জ্বরে কাবু। পাঁচ দিন ধরে জ্বরে কাবু অনেকেই। মীরকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছিল। কোভিড-১৯ এবং ডেঙ্গু ছাড়াও মীরের সমস্ত মেডিকেল টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে।

আরও পড়ুন- ‘আই লাভ ইউ বিরাট!’ ভরা মাঠে চিৎকার করছেন অরিজিৎ সিং, বিশ্বকাপে বড় ঘটনা

পাকিস্তান ক্রিকেট দলের মিডিয়া ম্যানেজার জানিয়েছেন, একাধিক ক্রিকেটার ধীরে ধীরে সেরে উঠছেন। পাকিস্তান ক্রিকেট দলের খেলোয়াড়দের স্বাস্থ্যের সমস্যার কারণে আজকের অনুশীলন সেশন বাতিল করা হয়। এই ধাক্কা পাকিস্তানের বিশ্বকাপ অভিযানে কতটা প্রভাব ফেলবে সেটাই এখন দেখার বিষয়।

Published by:Suman Majumder

First published:

Tags: ICC World Cup 2023, Pakistan

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *