এবার বিশ্বকাপে পাকিস্তানকে নিয়ে বড় কথা বলে দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় ODI World Cup 2023 India vs Pakistan Sourav Ganguly Criticized Babar Azam sTeam for poor batting performance in ICC World Cup 2023 sup – News18 Bangla Somoybulletin

[ad_1]

বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ হয়ে গিয়েছে গত ১৪ তারখি। এক তরফা ম্যাচে পাকিস্তানকে ব্যাটে-বলে দুরমুশ করে সহজ জয় পেয়েছে টিম ইন্ডিয়া। ওডিআই বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ৮-০ করেছেন রোহিত শর্মা ও বিরাট কোহলিরা। ম্যাচের পর কয়েকটা দিন কেটে গেলেও এখনও ভারত-পাক দ্বৈরথ নিয়ে আলোচনার শেষ নেই। পাকিস্তানের হতাশাজনক পারফরম্যান্সের সমালোচনা করছে দুই দেশেরই প্রাক্তন ক্রিকেটাররা।

এবার ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে মুখ খুললেন ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। গত ১৪ তারিখ ম্যাচ দেখতে মাঠে উপস্থিত ছিলেন সৌরভ। বাবরদের খেলা দেখে একেবারে হতাশ তিনি। এই পাকিস্তান দল নিয়ে বড় মন্তব্যও করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এই পাকিস্তান দল তাদর সময়কার দলের থেকে পুরোপুরি আলাদা বলার পাশাপাশি বাবরদের ব্যাটিং লাইনের চাপ সামলানোর একেবারেই ক্ষমতা নেই বলে জানান সৌরভ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ভারত-পাকিস্তান ম্যাচ ও বাবরদের হতাশাজনক পারফরম্যান্স নিয়ে প্রশ্ন করা হয় সৌরভ গঙ্গোপাধ্যায়কে। সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন,”আমাদের সময়ে পাকিস্তান অন্যরকম দল ছিল। আমরা যে পাকিস্তান দলের বিরুদ্ধে খেলতে অভ্যস্ত ছিলাম, সেই দলটা এরকম ছিল না মোটেও। পাকিস্তানের এই টিমটা ব্যাট করতে নেমে চাপ সামলাতেই পারে না”। এমন ব্যাটিং করলে বিশ্বকাপে বাবরদের ঘুড়ে দাঁড়ানো মুশকিল বলেও জানান সৌরভ গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুনঃ ICC World Cup 2023 India vs Pakistan: ভারতের বিরুদ্ধে হারের পর ফের ধাক্কা! আরও বিপদে পাকিস্তান! এবার শাস্তির খাড়া

প্রসঙ্গত, ম্যাচে টসে দিতে বোলিং করার সিদ্ধান্ত নেন রোহিত শর্মা। প্রথমে ব্যাট করে ৪২.৫ ওভারে ১৯১ রান করে আউট হয়ে যায় পাকিস্তান। ভারতের ৫ বোলার ২টি করে উইকেট পায়। জবাবে ৩০.৩ ওভারে জয়ের লক্ষ্যে পৌছে যায় টিম ইন্ডিয়া। ৭ উইকেটে ম্যাচ জেতে ভারত। টিম ইন্ডিয়ার হয়ে সর্বোচ্চ ৮৬ রানের ইনিংস খেলেন রোহিত শর্মা। এছাড়া ৫৩ রান করেন শ্রেয়স আইয়ার।

Published by:Sudip Paul

First published:

Tags: Babar Azam, ICC World Cup 2023, India Vs pakistan, ODI World Cup 2023, Sourav Ganguly

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *