বেলজিয়াম-সুইডেন ম্যাচ চলাকালীন বন্দুকবাজের হামলা! ঘটনায় মৃত ২ Terrorist attack in Brussels during Belgium vs Sweden Euro 2024 qualification round match 2 people died sup – News18 Bangla Somoybulletin

[ad_1]

ব্রাসেলস: এবার বন্দুকবাজের হামলার ঘটনা বেলজিয়াম-সুইডেনের ম্যাচ চলাকালীন। ইউরো কাপের যোগ্যতা অর্জনের ম্যাচ চলছিল দুই দেশের মধ্যে। বেলজিয়ামের রাজধানী ব্রাসেলসে ম্যাচ চলাকালীন বন্দুকবাজরা হামলা চালায়। ঘটনাটি ঘটে ব্রাসেলস স্টেডিয়াম থেকে ৫ কিলোমিটার দূরে এক রেল স্টেশনে। যার জেরে বন্ধ হয়ে যায় বেলজিয়াম-সুইডেন ম্যাচ।

জানা গিয়েছে ওই স্টেশনে হঠাৎই একদল বন্দুকবাজ হামলা চালায়। ঘটনার জেরে মৃত্যু হয় ২ জনের। মৃতেরা সুইডেনের সমর্থক। এছাড়া একাধিক ব্যক্তি আহত হয়েছে বলেও জানা গিয়েছে। যেই সময় এই হামলার ঘটনা ঘটে তখল ব্রাসেলসে বেলজিয়াম-সুইডেন ম্যাচের প্রথমার্ধ শেষ হয়েছিল। প্লেয়াররা ছিলেন ড্রেসিং রুমে।

হামলার খবর আসতেই ম্যাচ বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। বন্ধ করে দেওয়া হয় স্টেডিয়ামের গেট। প্রথমার্ধে খেলার ফল ছিল ১-১। ঘটনার সঙ্গে ইজরায়েলের হিংসার কোনও যোগ রয়েছে কিনা সেই সংশয়ও তৈরি হয়। যার কারণে অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থার আয়োজন করা হয়।

আরও পড়ুনঃ ICC World Cup 2023 India vs Bangladesh: ভারতের বিরুদ্ধে খেলবেন না শাকিব? বাংলাদেশ অধিনায়কের চোট নিয়ে বড় খবর

ঘটনার পর প্রশাসনিক স্তরেও ব্রাসেলস সহ আশপাশের এলাকায় নিরাপত্তা আরও জোরদার করা হয়ছে। বেলজিয়ামের প্রধানমন্ত্রী আলেকজান্ডার ডি ক্রো সুইডেনের প্রধামন্ত্রীর সঙ্গেও যোগাযোগ করেছেন। ২জনের মৃত্যুর দুঃখ প্রকাশ করেছেন। পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে সেই কথাও জানান।

Published by:Sudip Paul

First published:

Tags: Belgium, Sweden, Terrorist Attack

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *