মঙ্গলবার মাঠে নামছেন রোনাল্ডিনহো, বাটা নগরে দেখা মিলবে বিশ্বজয়ীর স্কিলের জাদু Brazil star Ronaldinho will play a friendly match at Batanagar Stadium on Tuesday sup – News18 Bangla Somoybulletin

[ad_1]

কলকাতা: পুজোর মরশুমে শহরে রোনাল্ডিনহো। রবিবার কলকাতায় পা রাখেন ব্রাজিল তারকা। সোমবার সকাল থেকেই নিজের পরিকল্পনামাফিক একের পর এক কর্মসূচিতে যোগ দেন ব্রাজিলের বিশ্বকাপ জয়ী ফুটবল তারকা। সোমবার সন্ধ্যায় শ্রীভূমির পুজোর উদ্বোধন করতে গিয়ে চমক দিলেন রোনাল্ডিনহো। মঙ্গলবার বল পায়ে মাঠে দেখা যাবে সাম্বা ম্যাজিশিয়ানকে।

মঙ্গলবার বাটানগর স্টেডিয়ামে হতে চলেছে একটি প্রীতি ফুটবল ম্যাচ। সেখানে অংশ নেবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্লাব ডায়মন্ডহারবার ফুটবল ক্লাব ও শ্রীভূমি স্পোর্টিং ক্লাব। সেই ম্যাচেই অংশ নেবেন রোনাল্ডিনীহো। ব্রাজিল তারকাকে কাছ থেকে দেখতে পেয়েই উচ্ছ্বসিত ছিল কলকাতার ফুটবল প্রেমিরা। এবার তাঁর খেলা কাছ থেকে দেখার সুযোগ মেলা অনেকের কাছেই স্বপ্নপূরণের সমান।

শ্রীভূমিতে এদিন রোনাল্ডিনহোর জন্য সাম্বা ডান্সের আয়োজন করা হয়েছিল। এছাড়া বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্যে দিয়েই স্বাগত জানানো হয় তারকাকে। হাতে তুলে দেওয়া হয় বিভিন্ন স্মারকসম্মান সহ ফুল। যা দেখে রীতিমতো উচ্ছ্বাস ধরা পড়ে, বিশ্বকাপ জয়ী এই ফুটবল তারকার চোখে। জিলের ফুটবল দলের অন্যতম সেরা খেলোয়াড়কে এত কাছ থেকে দেখে উন্মাদনা লক্ষ্য করা যায় ব্রাজিল সমর্থক থেকে শুরু করে ক্রীড়া প্রেমী ও সাধারণ মানুষদের মধ্যেও। একবার স্বচক্ষে ফুটবল তারকাকে দেখতে ও মোবাইল বন্দী করতে ভিড় করেছিলেন কয়েক হাজার মানুষ।

এত মানুষের উচ্ছ্বাস ফুটবলের প্রতি ভালোবাসা দেখে আপ্লুত ব্রাজিলিয়ান ফুটবল স্টার রোনাল্ডিনহো। ইতিমধ্যেই শ্রীভূমির এ বছরের পুজোর প্যান্ডেল প্যারিসের ডিজনিল্যান্ড দেখতে উপচে পড়ছে মানুষের ভিড়। ভিড় সামাল দিতে রীতিমতো হিমশিম খেতে হচ্ছে পুলিশ প্রশাসন থেকে ভলেন্টিয়ারদের। সেই জায়গায় দাঁড়িয়ে ঠাকুর দেখার পাশাপাশি বিশ্বকাপ জয়ী ব্রাজিলিয়ান ফুটবল তারকাকে দেখার সুযোগ হাতছাড়া করেননি আমজনতাও।

আরও পড়ুনঃ Which Country Will Win ICC World Cup 2023: কোন দেশ জিতবে বিশ্বকাপ? চমক দিয়ে বড় ভবিষ্যদ্বাণী করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

প্রসঙ্গত, সোমবার সকালে হোটেলে মিট অ্যান্ড গ্রিট সেশনের পর পৌঁছে গেলেন রাজারহাটে R10 অ্যাকাডেমিতে। সেখানে তাঁর নামে তৈরি ফুটবল অ্যাকাডেমির উদ্বোধন করেন ব্রাজিল তারকা। ফুটবালরদের সঙ্গে সময়ও কাটান। একগাল হাসি নিয়ে পর্তুগিজ ভাষায় বললেন, ‘তোমাদের অনেক ধন্যবাদ।’ দেখা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। বিশ্বজয়ী তারকা গিেয়ছিলেন ইস্টবেঙ্গল ও মোবনবাগান ক্লাবেও। দুই বড় ক্লাবের তরফ থেকেই রোনাল্ডিনহোকে ১০ নম্বর লেখা জার্সি উপহার দেওয়া হয়।

Published by:Sudip Paul

First published:

Tags: Brazil, Ronaldinho

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *