মহিলাদের তিরন্দাজিতে সোনা জিতলেন জ্যোতি, একই ইভেন্টে ব্রোঞ্জ অদিতির Asian Games 2023 India s Jyothi Surekha Vennam won Gold Medal in Archery Womens Individual Compound Event sup – News18 Bangla Somoybulletin

[ad_1]

এশিয়ান গেমসের শেষ দিনটা দুরন্ত শুরু করল ভারত। শুক্রবারই নিশ্চিৎ হয়ে গিয়েছিল ভারতের একশো পদক জয়। শেষ দিনে সকাল সকাল এল সোনা। মহিলাদের তিরন্দাজির কম্পাউন্ড ব্যক্তিগত বিভাগে সোনা জিতলেন জ্যোতি সুরেখা ভেন্নাম। ফাইনালে কোরিয়ার প্রতিপক্ষকে হারিয়ে সোনা জেতেন জ্যোতি। ম্যা চের ফলাফল জ্যোতি ১৪৯, এবং চিয়েউন ১৪৫। তিরন্দাজির একই ইভেন্টে ব্রোঞ্জ জেতেন অদিতি স্বামী।

এই ইভেন্টে পদক জয় আগেই নিশ্চিৎ ছিলষ এবার তা সোনা হয় না রুপো সেটাই ছিল দেখারষ ফাইনের ভারতের জ্যোতি সুরেখা ভেন্নাম ও কোরিয়ার চিয়েউনের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হয়। তবে নিজের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে একের পর এক লক্ষ্যভেদ করতে থাকেন জ্যোতি। মাঝে একটা সময় সমানে সমানে টক্কর দিচ্ছিলেন কোরিয়ার প্রতিপক্ষ। তবে শেষ পর্যন্ত ১৪৯-১৪৫ ব্যবধানে জয়ের হাসি হাসেন ভারতীয় তিরন্দাজ। মিক্সড টিম,  মহিলাদের দলগত ও এবার ব্যক্তিগত কম্পাউন্ড বিভাগে সোনা জিতে ইতিহাসের পাতায় নাম লেখালেন জ্যোতি।

Published by:Sudip Paul

First published:

Tags: Archery, Asian Games, Gold Medal



[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *