মহিলা কবাডিতে সোনা জয় ভারতের, লক্ষ্য পূরণ ভারতের ১০০ পদকের Asian Games 2023 Indian Women Kabaddi Team won Gold medal and India Achieves 100 medal milestone in Asian Games sup – News18 Bangla Somoybulletin

[ad_1]

শনিবার এশিয়ান গেমসের শেষ দিনে সকাল সকালে ভারতের সোনা জয়ের হ্যাটট্রিক। একইসঙ্গে পূরণ হল ভারতের এবারের এশিয়ান গেমসে ১০০ পদক জয়ের লক্ষ্য ও স্বপ্ন। শনিবার সকালে প্রথমে জোড়া সোনা আসে তিরন্দাজিতে পুরুষ ও মহিলাদের ব্যক্তিগত ইভেন্টে। আর ১০০ নন্বর পদক তাও সোনা রুপে এল এবার মহিলাদের কবাডি ফাইনাল থেকে। ফাইনালে হাড্ডাহা্ড্ডি লড়াইয়ের পর চাইনিজ তাইপেইকে হারিয়ে সোনা জেতে ভারতীয় দল। খেলার ফল ২৬-২৫।

এদিন ফাইনালে চাইনিজ তাইপেইয়ের বিরুদ্ধে যে কঠিন লড়াইয়ের সম্মুখীন হতে হবে ভারতীয় দলকে তা আগে থেকেই বোঝা গিয়েছিল। দুই দলই ফাইনালে তাদের সেরাটা উজার করে দেয়। ম্যাচের শুরুটা ভাল করেছিল ভারত। তারপর প্রতিপক্ষ দল কামব্যাক করে। প্রথমার্ধে ভারতের লিড ছিল ১৪-৯। দ্বিতীয়ার্ধে আরও হাড্ডাহাড্ডি লড়াই হয়। তবে নিজেদের নার্ভ ধরে রেখে শেষ পর্যন্ত ১ পয়েন্টের ব্যবধানে রুদ্ধশ্নাস ফাইনাল জিতে সোনা নিশ্চিৎ করে ভারতীয় মহিলা কবাডি দল।

Published by:Sudip Paul

First published:

Tags: Asian Games, Gold Medal, India



[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *