সিভাসুর ৩ শিক্ষার্থী পেলেন ডিন্স Somoybulletin

[ad_1]

চট্টগ্রাম: কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন করায় সিভাসুর ফুড সায়েন্স অ্যান্ড টেকনোলজি অনুষদের নবম ব্যাচের (সেশন ২০১৭-১৮) তিন শিক্ষার্থীকে দেওয়া হয়েছে সম্মানজনক ডিন্স অ্যাওয়ার্ড ২০২৩। তারা হলেন- ফারিহা তাসনিম কুলসুম, আফিয়া নাওয়ার ও মমো দাশ।

 

সোমবার (১৬ অক্টোবর) চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে তাদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেওয়া হয়।  

ফুড সায়েন্স অ্যান্ড টেকনোলজি অনুষদের উদ্যোগে দিবসের কর্মসূচিতে ছিল র‌্যালি, ফুড স্টল উদ্বোধন, আলোচনা সভা ও ডিন্স অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান।

সকাল ১০টায় ক্যাম্পাসে শোভাযাত্রায় নেতৃত্ব দেন উপাচার্য প্রফেসর ড. এএসএম লুৎফুল আহসান। এতে শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীরা অংশ নেন। শোভাযাত্রা শেষে ফুড স্টল উদ্বোধন করেন উপাচার্য। এরপর সিভাসু অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় বিশ্ব খাদ্য দিবসের আলোচনা সভা ও ডিন্স অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান।

ফুড সায়েন্স অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন প্রফেসর ড. মো. আশরাফ আলি বিশ্বাসের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে অনলাইনে যুক্ত ছিলেন বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ (বিসিএসআইআর) ঢাকার চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আফতাব আলী শেখ।  

বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো. কামাল, ফিশারিজ অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ নূরুল আবছার খান, ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ লুৎফুর রহমান এবং মস্কো বেকার্সের ব্যবস্থাপনা পরিচালক এমইউবি ফয়সাল।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *