ভরা বাজারে ভয়ঙ্কর বিস্ফোরণ, ২০টি তরতাজা প্রাণ চলে গেল! আহত অন্তত ৬০ Somoybulletin

[ad_1]

করাচি: পাকিস্তানে ফের সন্ত্রাসী হামলা। পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া এলাকার বাজাউরে রবিবার ভরা বাজারে ভয়ঙ্কর বিস্ফোরণ ঘটে। স্থানীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, এই বোমা বিস্ফোরণে অন্তত ২০ জন প্রাণ হারিয়েছেন। প্রায় ৬০ জন গুরুতর আহত। অনেকের অবস্থা আশঙ্কাজনক। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে।

জিও নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, জমিয়তে উলেমা-ই-ইসলাম-ফজলের (জেইউআই-এফ) কর্মী সম্মেলনকে টার্গেট করা হয়েছিল। পুলিশ জানিয়েছে, সন্ত্রাসীবাদীরা জেইউআই-এফের মিটিং লক্ষ্য করে বিস্ফোরণ ঘটিয়েছে। দুর্ঘটনাস্থলে উদ্ধার কাজ চলছে। ঘটনাস্থল থেকে আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।

আরও পড়ুন- মর্মান্তিক! ১১ সন্তানের জন্ম দিল মা, কিন্তু কেউই পৃথিবীর আলো দেখতে পায় না!

বিস্ফোরণের পরের ভিডিও ও ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। এই ঘটনার পর পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। সিনিয়র জেইউআইএফ নেতা হাফিজ হামদুল্লাহ পাকিস্তানি নিউজ চ্যানেলের সাথে কথা বলার সময় আহতদের জন্য জরুরি চিকিৎসা ব্যবস্থা নিশ্চিত করার জন্য সরকারের কাছে আবেদন করেছেন।

গত মঙ্গলবার খাইবার পাখতুনখোয়ায় একটি মসজিদে আত্মঘাতী হামলার ঘটনা ঘটে। একজন পুলিশ কর্মকর্তা নিহত হন এবং বেশ কয়েকজন আহত হন।

ওই ঘটনার ভয়াবহ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। উল্লেখযোগ্যভাবে, পাকিস্তানে সন্ত্রাসী ঘটনা বেড়েই চলেছে। দ্য ডনের প্রতিবেদন অনুযায়ী, গত বছর ১৮ জুন থেকে  চলতি বছরের ১৮ জুন পর্যন্ত খাইবার পাখতুনখোয়ায় ৬৬৫টি সন্ত্রাসী হামলা হয়েছে। তার মধ্যে ১৫টি আত্মঘাতী বোমা হামলা রয়েছে।

Published by:Suman Majumder

First published:

Tags: Bomb Blast, Pakistan

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *