নির্বাচন বানচালের ষড়যন্ত্র প্রতিহত করার Somoybulletin

[ad_1]

সাংগঠনিক সভায় বক্তব্য দেন প্রকৌশলী দেলোয়ার মজুমদার

চট্টগ্রাম: একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি চট্টগ্রাম জেলার সম্মেলন ১৮ নভেম্বর এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে দেশব্যাপী প্রচারণার অংশ হিসেবে ৩১ অক্টোবর চট্টগ্রামে অনুষ্ঠিত হবে মুক্তিযুদ্ধের চেতনার অভিযাত্রা।

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি চট্টগ্রাম এর সাংগঠনিক সভায় নির্বাচন বানচালের ষড়যন্ত্র প্রতিহত করে ধর্মনিরপেক্ষ মানবিক সমাজ গড়ে তোলার আহ্বান জানিয়ে সংগঠনের ৮ম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব শওকত বাঙালি এ ঘোষণা দেন।

রোববার (১৫ অক্টোবর) বিকেল ৫টায় নগরীর বঙ্গবন্ধু ভবনে চট্টলবন্ধু এস এম জামাল উদ্দিন মিলনায়তনে সাংগঠনিক সভায় প্রধান আলোচকের বক্তৃতায় কেন্দ্রীয় নেতা শওকত বাঙালি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের সাফল্য ও উন্নয়নের ধারা স্তব্ধ করে, যুদ্ধাপরাধীদের চলমান বিচার বন্ধ করে বাংলাদেশকে আবার পাকিস্তানের মতো ব্যর্থ, সন্ত্রাসী, জঙ্গি রাষ্ট্র বানাবার জন্য জামায়াত-বিএনপির মতো ৭১ ও ৭৫ এর খুনীরা আবার মাঠে নেমেছে।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে তারা আন্দোলনের নামে তাণ্ডব করছে এবং গৃহযুদ্ধের হুমকি দিয়ে বিদেশি হস্তক্ষেপ ও আগ্রাসনের ক্ষেত্র তৈরি করছে।

এমতাবস্থায় একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটিসহ মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সংগঠন ও ব্যক্তিদের ঐক্যবদ্ধ হওয়া জরুরি।  

সংগঠনের চট্টগ্রাম জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক পেশাজীবী নেতা প্রকৌশলী দেলোয়ার মজুমদারের সভাপতিত্বে ও সদস্য সচিব নগর আওয়ামী লীগ নেতা মো. অলিদ চৌধুরীর সঞ্চালনায় আলোচনায় অংশ নেন স্বাধীনতা সংগ্রামী মানিক চৌধুরী সন্তান নগর আওয়ামী লীগ নেতা দীপংকর চৌধুরী কাজল, আবৃত্তিশিল্পী অ্যাডভোকেট মিলি চৌধুরী, অ্যাডভোকেট মো. সাহাব উদ্দিন, রুবেল চৌধুরী, মো. জামশেদুল আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *