করমণ্ডল এক্সপ্রেসের মতো ভয়ঙ্কর দুর্ঘটনা এবার পাকিস্তানে! দুমড়ে-মুচড়ে গেল ১০টি বগি Somoybulletin

[ad_1]

করাচি: করমণ্ডল এক্সপ্রেসের ভয়ানক দুর্ঘটনা গোটা দেশকে নাড়িয়ে দিয়েছিল। এবার ভয়ঙ্কর রেল দুর্ঘটনা পাকিস্তানে। ১০টি বগি খেলনা ট্রেনের মতো দুমড়ে-মুচড়ে গেল।

পাকিস্তানের সিরহারি রেল স্টেশনের কাছে হাজারা এক্সপ্রেসের প্রায় ১০টি বগি লাইনচ্যুত হয়। এখনও পর্যন্ত যা জানা যাচ্ছে, অন্তত ১৫ জন নিহত। আহত বহু।

রবিবার করাচি থেকে রাওয়ালপিন্ডির উদ্দেশে যাচ্ছিল ট্রেনটি। সিরহারি স্টেশনের কাছে এই ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটে। তবে দুর্ঘটনার কারণ এখনও জানা যায়নি। ১০টি বগি লাইনচ্যুত হয়েছে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন- ভারতের সবচেয়ে বেশি জনসংখ্যা কোন রাজ্যে? বাংলার স্থানই বা কত? হিসেব চমকে দেবে

পাকিস্তানের জিও নিউজের একটি প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, শাহজাদপুর ও নাওয়াবশা স্টেশনের মাঝামাঝি জায়গায় দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাস্থলের পৌঁছেছে উদ্ধারকারী দল।

করাচি থেকে ২৭৫ কিলোমিটার দূরে দুর্ঘটনা ঘটেছে বলে জানা যাচ্ছে। আহতদের আপাতত স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। কমপক্ষে ৬০ জন গুরুতর আহত বলে জানা গিয়েছে। তাঁদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন- অমৃত ভারত স্টেশন স্কিম! ম্যাজিকের মতো বদলে যাচ্ছে ১২৫৭ স্টেশন, আজ কোথায় কোথায়?

ট্রেনের অন্য যাত্রীদের ফিরিয়ে আনার জন্য পৌঁছেছে আরেকটি ট্রেন ইতিমধ্যে পাকিস্তানের রেল পরিষেবা ধাক্কা খেয়েছে। বহু স্টেশনে উদ্বিগ্ন লোকজনের ভিড় জমেছে। যাত্রীদের পরিবারের সদস্যরা ভিড় করেছেন সেখানে। উদ্ধারকাজে হাত লাগিয়েছে স্থানীয় প্রশাসন।

Published by:Suman Majumder

First published:

Tags: Pakistan, Rail Accident, Train Accident

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *