ODI World Cup 2023 India vs Australia Pat Cummins reveals which 3 Indian cricketers are worrying Australia sup – News18 Bangla Somoybulletin

[ad_1]

চিপক: আজ বিশ্বকাপের প্রথম রবিবার। আর সুপার সানডে-তে সুপার ম্যাচ। চেন্নাইয়ের চিপকে মুখোমুখি ভারত ও অস্ট্রেলিয়া। প্রথম ২ দিনের ম্যাচ ঘিরে ফ্যানেদের মধ্যে তেমন উন্মাদনা লক্ষ্য করা না গেলেও, ভারতের প্রথম ম্যাচ ঘিরে কিন্তু উন্মাদনা তুঙ্গে। ৫ বারের বিশ্ব চ্যাম্পিয়নদের বিরুদ্ধে জয় দিয়েই শুরু করার বিষয়ে আত্মবিশ্বাসী টিম ইন্ডিয়া। অপরদিকে, লড়াই দিতে প্রস্তুত ব্যাগি গ্রিনরা। তবে মাঠে নামার আগে ৩ ভারতীয় ক্রিকেটারের নাম বললেন প্যাট কামিন্স। যারা রীতিমত চিন্তায় রেখেছে অস্ট্রেলিয়ার ব্যাটিং লাইনকে।

যে ভারতীয় ত্রয়ী অজিদের চিন্তায় রেখেছেন তারা হলে টিম ইন্ডিয়াক তিন তারকা স্পিনার রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা ও কুলদীপ যাদব। ভারতের মাঠে এ স্পিনাররা কতটা ভয়ঙ্কর তা ভাল করেই জানেন অজি অধিনায়ক প্যাট কামিন্স। তার মধ্যে খেলা চিপকে। যেখানে স্পিনাররা বরাবর সাহায্য পেয়ে থাকে। ফলে অশ্বিন-জাদেজা-কুলদীপ চ্যালেঞ্জ সামলানো যে তাঁর দলের ব্যাটারদের পক্ষে মোটেই সহজ হবে না তা বুঝতে পারছেন কামিন্স। তবে তাদেরও যে পরিকল্পনা তৈরি সৈই কথাও জানিয়েছেন প্যাট কামিন্স।

ম্যাচের আগের দিন সাংবাদিক বৈঠকে অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স বলেন,”ভারতীয় দলের বোলিং অ্যাটাক খুবই শক্তিশালী ও বৈচিত্রময়। ভারতের মাটিতে ওদের স্পিনাররা কতটা ভয়ঙ্কর হতে পারে তা আমরা জানি। রবীন্দ্র জাডেজা, রবিচন্দ্রন অশ্বিন ও কুলদীপ যাদবের বিরুদ্ধে আমাদের কঠিন পরীক্ষা দিতে হবে। আমরা আলাদ করে ওদের বিরুদ্ধে লড়াই করার পরিকল্পনা করেছি। যা পরিকল্পনা করেছি তা কাজে লাগাতে পারলে সাফল্য আসতে পারে।” পাশাপাশি ভারতে দীর্ঘ বছর ধরে আইপিএল খেলার অভিজ্ঞতাও কাজে লাগবে বলে জানিয়েছেন প্যাট কামিন্স।

আরও পড়ুনঃ Hardik Pandya Injury: ফের খারাপ খবর! অনুশীলনে চোট হার্দিক পান্ডিয়ার, খেলতে পারবেন প্রথম ম্যাচে? রইল আপডেট

প্রসঙ্গত, বিশ্বকাপ খেলতে বিদেশী দেশগুলির মধ্যে সবার আগে ভারতের মাটিতে পা রেখেছে অস্ট্রেলিয়া। বিশ্বকাপের আগে ভারতের বিরুদ্ধেই ৩ ম্যাচের ওডিআই সিরিজ খেলেছে ব্যাগি গ্রিনরা। সেখানে ২-১ ব্যবধানে হারলেও শেষ ম্যাচ জিতেছিল অজিরা। তাই বিশ্বকাপের আগে নিজেদের প্রস্তুতি নিয়েও সন্তোষ প্রকাশ করেছেন অজি অধিনায়ক।

Published by:Sudip Paul

First published:

Tags: ICC World Cup 2023, India vs Australia, ODI World Cup 2023, Pat Cummins

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *