জন্মদিনের পার্টিতে খেলার ছলে গুলি চালাল ১৪-র কিশোর, নিমেষে শেষ বার্থডে বয়! ভয়ঙ্কর ঘটনা – News18 Bangla Somoybulletin

[ad_1]

মার্কিন যুক্তরাষ্ট্র: জন্মদিন বদলে গেল মৃত‍্যুদিনে। ১২ বছরের ছেলের জন্মদিনের পার্টি শেষ হল কান্নার রোলে। জন্মদিনের পার্টিতে নিমন্ত্রিত ছিল বন্ধুবান্ধবরা। নৃসংশ ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের মিনেসোটার সেন্ট পল এলাকায়। রাতভর পার্টি করার পর বন্ধুর গুলিতে মৃত‍্যু হল বার্থডে-বয়-এর। ১৪ বছরের ওই কিশোরকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুনঃ পুরীতে অনলাইন হোটেল বুকিংয়ে ভয়ঙ্কর জালিয়াতি! মাথায় হাত পর্যটকদের, চরম চিন্তায় মালিকরাও

১২ বছরের মৃত কিশোরের নাম মার্কি জোন্স। ১২ বছরের মার্কির জন্মদিনের পার্টিতে নিমন্ত্রিত ছিল সমবয়সি আরও অনেকে। ১৪ জন কিশোর রাতভর তাঁদের বাড়িতেই জন্মদিনের পার্টি করে। তারা একটি গুলিভরা বন্দুক নিয়ে খেলছিল। সেই সময়েই ১৪ বছরের এক কিশোরের হাত ফস্কে গুলি ছিটকে বেরিয়ে গিয়ে লাগে মার্কির গায়ে।

মার্কিকে সঙ্গে সঙ্গে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ১২ বছরের ছেলেকে খুনের অভিযোগে ১৪ বছরের ওই কিশোরকে গ্রেফতার করে জুভেনাইল হোমে নিয়ে যায় পুলিশ। তার পরিচয় গোপন রাখা হয়েছে।

এই ঘটনার প্রসঙ্গে মার্কির কাকা মার্তেজ হিল বলেন, ‘এটা কখনওই হওয়া উচিত ছিল না।’মার্কির পিসি লাক্রিশা হিল বলেন, ‘আশা করি এই ঘটনার পর যাঁদের কাছে আগ্নেয়াস্ত্র আছে তাঁরা আরও সাবধান হবেন, যাতে বন্দুকগুলি নিরাপদ জায়গায় রাখা যায়।’ কাঁদতে কাঁদতে তিনি আরও বলেন ‘বাচ্চারা স্বভাবতই কৌতূহলী হয়। অন্য একজনের ভুলের কারণে আমরা আমাদের ভাইপোকে হারালাম’।

Published by:Salmali Das

First published:

Tags: Birthday, Crime News

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *