Viral Reels: পরণে অপূর্ব পোশাক , ইংল্যান্ড বধের পর আফগানি রহস্য সুন্দরী দারুণ নাচ, রইল ভাইরাল রিল Somoybulletin

[ad_1]

নয়াদিল্লি: রবিবারের ইংল্যান্ড বনাম আফগানিস্তান ম্যাচটিও একপেশে হবে আর বিশ্ব চ্যাম্পিয়নরা খেতাবরক্ষার লড়াইতে নেমে আরও একটি ম্যাচে সহজে জয় হাসিল করবে এমনটাই সকলের ভাবনা ছিল কিন্তু না সেরকম কিছুই হয়নি, আফগানিস্তান ক্রিকেটাররা ব্যাটিং, বোলিং, ফিল্ডিং সব বিভাগেই ইংল্যান্ডকে পর্যদুস্ত করে আফগানিস্তানের দারুণ জয়৷ আর বিশ্বকাপে নতুন ইতিহাস তৈরি করার পর আফগানিস্তান রহস্যময়ী সুন্দরীর দুরন্ত নাচের পোস্ট সুপার ভাইরাল৷

আফগানিস্তান রবিবার ওডিআই বিশ্বকাপে ১৪ ম্যাচের হারের লম্বা সিরিজের অবসান ঘটিয়েছে৷ ডিফেন্ডিং বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে ৬৯ রানে পরাজিত করে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০২৩-এ দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে প্রথম জয়ের স্বাদ পেয়েছে আফগানিস্তান।

রবিবার প্রথমে ব্যাট করে ২৮৪ রান করার পর আফগানরা জস বাটলারের দলকে ৪০.৩ ওভারে ২১৫ রানে খতম করে দেয়৷

আফগানিস্তানের মিস্ট্রি গার্ল এবং সোশ্যাল মিডিয়ার  ওয়াজমা আইয়ুবি দারুণ এক ভিডিও পোস্ট করেছেন৷ নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করে তিনি লিখেছেন “আফগানিস্তান বর্তমান বিশ্ব চ্যাম্পিয়নদের ৬৯ রানে হারিয়েছে। আফগানিস্তানের সবাইকে অভিনন্দন। অবশেষে, দীর্ঘ অপেক্ষার পর আমরা আমাদের প্রথম বিশ্বকাপ জয় পেলাম। শুভকামনা #AfghanAtalan @ACBofficials. এবং আজ আফগানিস্তানের  সমস্ত ভারতীয় ভাই ও বোনদেরকে অনেক ধন্যবাদ, ধান্যবাদ,” ওয়াজমা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ‘এক্স’-এ পোস্ট করেছেন।

দেখে নিন ভাইরাল রিল

Published by:Debalina Datta

First published:

Tags: Afganistan, ICC World Cup 2023, Viral Reel



[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *