IND vs AUS World Cup 2023 : বিশ্বকাপের প্রথম ম্যাচ ভারতের, রইল মেগা টস আপডেট Somoybulletin

[ad_1]

চেন্নাই: ভারতীয় দল বিশ্বকাপ ২০২৩ এ আজ নিজেদের অভিযান শুরু করছে৷ প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ পাঁচবারের বিশ্বকাপ জয়ী  দল অস্ট্রেলিয়া৷ চেন্নাইয়ের চিপকে প্রথম ম্যাচে টসে জিতে অস্ট্রেলিয়া ব্যাটিংয়ের সিদ্ধান্ত  নিল ৷ সন্ধ্যাবেলার দিকে ডিউ ফ্যাক্টর ম্যাচে প্রভাব ফেলবে এমনটাই খবর ওয়াকিবহাল মহলের৷ এদিকে এদিন ম্যাচের সময় দলের সঙ্গেও আসেননি শুভমান গিল৷ বিশ্বকাপ শুরুর সময়েই টিম ম্যানেজমেন্ট এই সংবাদ দিয়েছিল যে ভারতের এই তরুণ তুর্কি ওপেনার ডেঙ্গিতে আক্রান্ত৷

এদিকে পিচেও বোলারদের জন্য অনেক কিছু আছে৷ মূলত স্পিনারদের সহায়ক হলেও এই পিচে পেস বোলারদের খেলাও সহজ হবে না৷ এমনটাই বিশেষজ্ঞদের মত৷

৭২ গড়ের দাপুটে ক্রিকেটারকে ছাড়াই এবারের বিশ্বকাপ অভিযান শুরু করছে টিম ইন্ডিয়া৷  ভারত বনাম অস্ট্রেলিয়া এবারের বিশ্বকাপের পঞ্চম ম্যাচ৷  বিশ্বকাপের আগে শেষ একদিনের সিরিজে অজিদের বিরুদ্ধেই খেলেছে ভারত। ঘরের মাঠে আয়োজিত সেই সিরিজে  ২-১ জিতেছিল টিম ইন্ডিয়া। পরপর দুটি ম্যাচ জিতে সিরিজ সিল করে ফেললেও  শেষ ম্যাচে হারের মুখ দেখতে হয়েছে টিম ইন্ডিয়াকে।

আরও পড়ুন –  World Cup Astrology: কাশীর জ্যোতিষাচার্য্যের মোক্ষম হিসেব, মঙ্গল যার ভাগ্যে উদয়, সেই চ্যাম্পিয়ন

বিশ্বকাপের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়া বধের ছক তৈরি করে ফেলেছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। নিজেদের পুরনো অস্ত্রে শান দিয়ে প্যাট কামিন্সের অস্ট্রেলিয়াকে  চিপকে হারাতে প্রস্তুত রোহিত শর্মা, বিরাট কোহলিরা।

রবিবার চেন্নাইয়ে ভারত-অস্ট্রেলিয়া ম্যাচ চলাকালীন  কি বৃষ্টি হবে? আবহাওয়া কেমন হবে?  Accuweather.com-এর ওয়েদার আপডেট অনুযায়ি, রবিবার চেন্নাইয়ে বৃষ্টির সম্ভাবনা কম। আবহাওয়া অনেকটা পরিষ্কার থাকবে। দিনের বেলা তাপমাত্রা ২৭ থেকে ৩৩ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে থাকবে বলে আশা করা হচ্ছে।

একই সঙ্গে রবিবার বিকেলে বৃষ্টির সম্ভাবনা ৮ থেকে ১৫ শতাংশ। আপেক্ষিক আর্দ্রতা প্রায় ৭০ শতাংশ পর্যন্ত থাকতে পারে। এই ওয়েদার রিপোর্ট ক্রিকেট ফ্যানদের জন্য স্বস্তির। সন্ধ্যায় ডিউ ফ্যাক্টর কার্যকরী হতে পারে৷ ফলে  টসের ভূমিকা হবে গুরুত্বপূর্ণ।

Published by:Debalina Datta

First published:

Tags: 2023 world cup, ICC World Cup 2023, IND vs AUS, Toss, World cup 2023

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *