তৃতীয় স্ত্রীর মাধ্যমেই আলাপ! সম্পর্ক ভাঙার কয়েক মাস পরই ৬৬ বছরের অবসরপ্রাপ্ত বিজ্ঞানীর প্রেমে পড়লেন ৯২ বছর বয়সি রুপার্ট মার্ডকRupert Murdoch the 92 year old media mogul is heard dating 66 Year Old Retired Scientist Elena Zhukova – News18 Bangla Somoybulletin

[ad_1]

নবতিপর রুপার্ট মার্ডকের জীবনে নতুন প্রেম। শোনা যাচ্ছে ৯২ বছর বয়সি এই মিডিয়া-সম্রাট প্রেমে পড়েছেন অবসরপ্রাপ্ত বিজ্ঞানী এলেনা ঝুকোভার। তাঁর বিগত প্রেয়সী অ্যান লেজলি স্মিথের সঙ্গে বাগদান ভেঙে যাওয়ার কয়েক মাস পরই নতুন প্রেম এল চিরতরুণ এই বৃদ্ধের জীবনে।

সম্প্রতি ইয়টে তাঁদের একসঙ্গে ছুটি কাটাতেও দেখা গিয়েছে। ৬৬ বছর বয়লি এলেনা ছিলেন মলিক্যুলার বায়োলজিস্ট। অবসরগ্রহণের আগে পর্যন্ত তিনি কর্মরত ছিলেন ক্যালিফর্নিয়া বিশ্ববিদ্যালয়ে। এলেনার মেয়ে ড্যাশা একজন শিল্পসংগ্রাহক। বিখ্যাত ফুটবল ক্লাব চেলসি-র প্রাক্তন মালিক রোমান অ্যাব্রামোভিচের সঙ্গে ২০০৮ থেকে ২০১৭ পর্যন্ত তিনি বিবাহিত জীবনে ছিলেন।

 

প্রসঙ্গত কিছু দিন আগেই আন্তর্জাতিক সংবাদমাধ্যমে শিরোনাম হয় প্রাক্তন পুলিশ চ্যাপলিন অ্যান লেসলি স্মিথের সঙ্গে রুপার্ট মার্ডকের বাগদান। শোনা গিয়েছিল তাঁরা বিয়েও করতে চলেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত ৬৬ বছরের অ্যানের সঙ্গে রুপার্টের প্রেম ভেঙে যায়।

প্রথম তিন বিয়ে থেকে ৬ সন্তানের বাবা হয়েছেন মার্ডক। এর আগে মার্ডক বিয়ে করেছিলেন ফ্লাইট অ্যাটেন্ড্যান্ট প্যাট্রিসিয়া বুকার, সাংবাদিক অ্যান মান এবং উদ্যোগী ওয়েন্ডি ডেং-কে৷ গুঞ্জন, রুপার্টের প্রাক্তন তথা তৃতীয় স্ত্রী ওয়েন্ডির মাধ্যমেই নতুন প্রেয়সীর সঙ্গে আলাপ হয়েছে রুপার্ট মার্ডকের।

Published by:Arpita Roy Chowdhury

First published:

Tags: Love, Rupart Murdoch

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *