Jarvo 69 invades the pitch, ভারত বনাম অস্ট্রেলিয়া ম্যাচে মাঠে ঢুকল জার্ভো ৬৯ – News18 Bangla Somoybulletin

[ad_1]

চেন্নাই: ভারত বনাম অস্ট্রেলিয়া ম্যাচের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠে গেল। বিশ্বকাপ ২০২৩-এর প্রথম ম্যাচ খেলতে নেমেছে টিম ইন্ডিয়া। আর প্রথম ম্যাচেই কুখ্যাত জার্ভো ৬৯মাঠে ঢুূকে পড়ল।

ড্যানিয়েল জার্ভিস, জার্ভো ৬৯ নামে পরিচিত। কুখ্যাত প্র্যাঙ্কস্টার। তিনি লাইভ ম্যাচ চলাকালীন ক্রিকেট মাঠে ঢুকে পড়ার জন্য কুখ্যাত। তাঁর এমন কাণ্ড বিশ্বব্যাপী লক্ষ লক্ষ দর্শকের কাছে পৌঁছে যায়।

জার্ভিস ২৮ অগাস্ট, ২০২১-এ প্রথম খবরের শিরোনাম উঠে এসেছিলেন। সেবার তিনি ইংল্যান্ড এবং ভারতের মধ্যে দ্বিতীয় টেস্ট ম্যাচ চলাকালীন মাঠে ঢুকে পড়েন।

আরও পড়ুন- মাঠেই এলেন না শুভমান গিল, ভারতীয় দলে কোন ১১, রইল অস্ট্রেলিয়ার ১১-র হিসেব

ক্রিকেটের জার্সি পরে খেলার মাঠে প্রবেশ করেন তিনি। জার্ভিস পরবর্তী টেস্ট ম্যাচের সময়ও মাঠে ঢোকেন। এমনকী লর্ডস এবং হেডিংলিতেও একই কাজ করেন।

এর আগে ইংল্যান্ডের ব্যাটার জনি বেয়ারস্টোর সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটিয়েছিলেন জার্ভো। তার পর গ্রেফতার হন তিনি। এমনকী তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হয়। তবুও তাঁকে শোধরানো যায়নি।

আরও পড়ুন- বিশ্বকাপের প্রথম ম্যাচ ভারতের, রইল মেগা টস আপডেট

এবার তিনি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের উদ্বোধনী ম্যাচের সময় আবার একই কাণ্ড করেছেন। জার্ভো ৬৯ জার্সি পরে তিনি ম্যাচ শুরুর আগে মাঠে ঢুকে পড়েন। প্র্যাঙ্কস্টারকে মাঠের বাইরে বের করতে কোহলিকে এগিয়ে আসতে হয়েছিল।

Published by:Suman Majumder

First published:

Tags: ICC World Cup 2023, India vs Australia, ODI World Cup 2023

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *