স্বাধীনতা দিবসে বুর্জ খলিফায় ঝলমল করল না দেশের জাতীয় পতাকা; ক্ষোভে গর্জে উঠলেন পাক-নাগরিকরা! – News18 Bangla Somoybulletin

[ad_1]

দুবাই: গত ১৫ অগাস্ট উদযাপিত হয়েছে ভারতের ৭৭-তম স্বাধীনতা দিবস। আর এই উপলক্ষে ভারতের তেরঙ্গায় শোভিত হয়েছিল দুবাইয়ের বুর্জ খলিফা। এর ঠিক আগের দিন অর্থাৎ ১৪ অগাস্টই ছিল পাকিস্তানের স্বাধীনতা দিবস। অথচ দুবাইনিবাসী পাকিস্তানিদের জন্য এই স্বাধীনতা দিবস উদযাপন যেন আরও তিক্ত হয়ে উঠল। কারণ ওই দিনে বুর্জ খলিফায় জ্বলল না আলো! শোভিত হল না পাকিস্তানের জাতীয় পতাকা! ফলে ক্ষুব্ধ হয়ে উঠেছেন পাকিস্তানিরা।

সংবাদমাধ্যমের রিপোর্ট থেকে জানা গিয়েছে যে, দেশের জাতীয় পতাকার শোভার আলোকসজ্জা দেখার জন্য বুর্জ খলিফার সামনে জমা হয়েছিলেন পাকিস্তানের প্রচুর মানুষ। কিন্তু পতাকার দেখা না মেলায় যারপরনাই হতাশ এবং ক্ষুব্ধ পাকিস্তানিরা।

আরও পড়ুন- Akasa-র মতো সংস্থার হাত ধরেই উঠবে ভারতের বিমান ব্যবসা! আশাবাদী Boeing India-র সভাপতি

এক পাক নাগরিক এক মহিলা এই ঘটনার একটি ভিডিও শেয়ার করেছিলেন। তাঁকে বলতে শোনা যায়, “এখন সময় ১২টা ০১ মিনিট। আর দুবাইয়ের আধিকারিকরা আমাদের জানান যে, বুর্জ খলিফায় পাক জাতীয় পতাকা প্রদর্শন করা হবে না। পাকিস্তানিরা স্লোগান দিয়েছিলেন কিন্তু তা সত্ত্বেও বুর্জ খলিফায় পাক জাতীয় পতাকা দেখা যায়নি। দুঃখের বিষয় হল, পাকিস্তানিদের সঙ্গে কোনও প্র্যাঙ্ক করা হয়েছে!”

Published by:Siddhartha Sarkar

First published:

Tags: Burj khalifa, Independence day



[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *