বিশ্বকাপের সেরা ডেলিভারি কি এটাই? জাদেজার ভেলকি, চোখে সর্ষে ফুল দেখলেন স্মিথ! Somoybulletin

[ad_1]

চেন্নাই: বিশ্বকাপে ভারতের প্রথম ম্যাচ। সেই ম্যাচে নেই মহম্মদ শামি। একটা সময় যাঁকে ছাড়া ভারতীয় পেস অ্যাটাক ভাবাই যেত না। তবে এখন সেই শামিকে ছাড়াই অজি ব্যাটারদের জব্দ করলেন ভারতের বোলাররা।

চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে ভারত ও অস্ট্রেলিয়ার প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। এই ম্যাচে অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা অসাধারণ পারফর্ম করেছেন।

আরও পড়ুন- মাঠেই এলেন না শুভমান গিল, ভারতীয় দলে কোন ১১, রইল অস্ট্রেলিয়ার ১১-র হিসেব

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচ দিয়ে ভারতীয় দল ওডিআই বিশ্বকাপে অভিযান শুরু করল। রোহিত শর্মার নেতৃত্বাধীন দল চেন্নাইয়ে টুর্নামেন্টের প্রথম ম্যাচে খেলতে নেমেছিল। এই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স।

ওপেন করতে আসেন মিচেল মার্শ ও ডেভিড ওয়ার্নার। খাতা না খুলেই ইনিংসের তৃতীয় ওভারের দ্বিতীয় বলে জসপ্রিত বুমরাহর শিকার হন মার্শ। এর পর ওয়ার্নার ও স্টিভ স্মিথ অস্ট্রেলিয়ার ইনিংস টানতে থাকেন।

অজি ইনিংসের ২৮তম ওভারে স্পিনার রবীন্দ্র জাদেজার হাতে বল তুলে দেন অধিনায়ক রোহিত শর্মা। প্রথম বলেই স্টিভ স্মিথকে বোল্ড করেন তিনি। এই বলটি স্মিথের মাথা ঘুরিয়ে দেয়।

স্মিথ ৭১ বলে ৪৬ রান করেন। যে বলে তিনি আউট হন সেটি কি এবারের বিশ্বকাপের সেরা ডেলিভারি! অনেকেই কিন্তু এমন দাবি করছেন।

আরও পড়ুন- ভারত-অস্ট্রেলিয়া মহারণ, ম্যাচের আগে এই বিষয় চিন্তায় রাখতে পারে টিম ইন্ডিয়াকে

পরের (৩০তম) ওভারে ২টি উইকেট নেন জাদেজা। দ্বিতীয় বলেই কেএল রাহুলের হাতে ক্যাচ দেন মার্নাস লাবুসান (২৭)। ডিআরএসও নিয়েও লাভ হয়নি।

Published by:Suman Majumder

First published:

Tags: ICC World Cup 2023, India vs Australia, Ravindra Jadeja



[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *