রোহিত-ঈশান-শ্রেয়স সকলেই আউট শূন্যতে, ২০০ তাড়া করতে নেমে চাপে প্রবল চাপে ভারত ODI World Cup 2023 India vs Australia Live Updatess Rohit Sharma Ishan Kishan Shreyas Iyer Out for Zero runs Indian team Under Pressure to chase 200 runs target sup – News18 Bangla Somoybulletin

[ad_1]

চেন্নাই: পিচে যে জুজু রযেছে তা ভারতের বোলিং করার সময় বোঝা গিয়েছিল। তবে মাত্র ২০০ রানের টার্গেট ভারতীয় দল ঘরের মাঠে সহজেই তাড়া করবে টিম ইন্ডিয়া এমনটাই মনে করেছিল সকলে। কিন্তু ২২ গজে নামতে দেখা গেল অন্য দৃশ্য। অস্ট্রেলিয়ার পেস অ্যাটাকের সামনে তাসের ঘরের মত ভেঙে পড়ল ভারতীয় টপ অর্ডার। রোহিত শর্মা, ঈশান কিশান থেকে শ্রেয়স আইয়ার সকলেই খাতা না খুলেই ফিরলেন সাজঘরে।

ইনিংসের শুরু করেছিলেন রোহিত শর্মা। একটি ওয়াই ও একটি লেগ বাইতে রান নিয়ে স্টার্কে প্রথম ওভারে নন স্ট্রাইক এন্ডে যান ভারত অধিনায়ক। কিন্তু প্রথম ওভারের চতুর্থ বল ও নিজে প্রথম বলেই উইকেট ছুড়ে দিয়ে আসেন ঈশান কিশান। এক্ষেত্রে স্টার্কের বলে কোনও বিশেষ কেরামতি না থাকলেও অফ স্টাম্পের অনেক বাইরের বল ড্রাইভ করতে গিয়ে স্লিপে ক্যাচ দেন ঈশান।

দ্বিতীয় ওভারের তৃতীয় বলে জস হ্যাজেলউডের ইন সুইং ডেলিভারি বুঝতে ভুল করেন রোহিত শর্মা। এলবিডব্লিউ আউট হন তিনি। রিভিউ নিলেও অল্পের জন্য আম্পায়ার্স কল পেয়ে যায় অস্ট্রেলিয়া। এরপর ক্রিজে এসে মাত্র ৩ বল ব্যাটিং ককে দ্বিতীয় ওভারে শেষ বলে ডেভিড ওয়ার্নারের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরত যান শ্রেয়স আইয়ার।

আরও পড়ুনঃ ICC World Cup 2023 IND vs AUS: রূপ-যৌবনের আগুনে হবেন ঘায়েল! বিশ্বজয়ী ক্রিকেটারের লাস্যময়ী মেয়ে, বলুন তো কে ইনি

মাত্র ২ রান ৩ উইকেট হারিয়ে বসে টিম ইন্ডিয়া। প্রথম ৩ ব্যাটারের সকলেই শূন্য রানে আউট হন। ভারতীয় দলের হয়ে প্রথম খাতা খোলেন বিরাট কোহলি। তারপর কেএল রাহুল। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ক্রিজে রয়েছেন কোহলি ও রাহুল। তবে শুরুতেই .েবাবে পরপর উইকেট খুইয়েছে ভারত তাতে ২০০ রানের টার্গেট চেজ করা সোজা হবে বলে মনে হচ্ছে না।

Published by:Sudip Paul

First published:

Tags: ICC World Cup 2023, India vs Australia, Ishan kishan, Live, ODI World Cup 2023, Rohit Sharma, Shreyas Iyer

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *