Shubman Gill Health Update: আফগানিস্তান বিরুদ্ধে ম্যাচে কি খেলবেন গিল, এল বড়সড় হেলথ আপডেট Somoybulletin

[ad_1]

নয়াদিল্লি: শুভমান গিলের ডেঙ্গি: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বিশ্বকাপের ওপেনিং ম্যাচে খেলা হয়নি তরুণ তুর্কি শুভমান গিলের৷ এবার আফগানিস্তানের বিরুদ্ধে ম্যাচ থেকে ছিটকে যেতে পারেন ভারতীয় ওপেনিং ব্যাটসম্যান শুভমান গিল। সংবাদ মাধ্যমের এক প্রতিবেদনে এই কথা জানা গেছে৷  কিছুদিন আগে ডেঙ্গিতে আক্রান্ত হন শুভমন গিল। তবে  এখনও পুরোপুরি সেরে উঠতে পারেননি তিনি।

একটি সূত্র উদ্ধৃত করে এএনআই জানিয়েছে, ‘শুভমান গিল সুস্থ হয়ে উঠছেন। টিম ইন্ডিয়ার সঙ্গে দিল্লি যাচ্ছেন তিনি। সারাক্ষণ দলের সঙ্গেই থাকবেন তিনি। চণ্ডীগড়ে নিজের বাড়িতে বিশ্রামেও যাবেন না তিনি। আমরা আশা করছি, পাকিস্তানের বিপক্ষে ম্যাচে তাঁকে মাঠে দেখা যাবে। আর আফগানিস্তানের বিপক্ষে তাঁর খেলার সম্ভাবনা নির্ভর করছে পরবর্তী মেডিকেল রিপোর্টের ওপর।’’

আরও পড়ুন –  Ind vs Pak: ‘ভারতীয় ক্রিকেটাররা মাংস খেয়ে পারফরম্যান্স শুধরেছেন’’ এ কেমন আজব বয়ান আফ্রিদির

টিম ইন্ডিয়া ২০২৩ বিশ্বকাপে রবিবার ৮ অক্টোবর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচ থেকে শুভমান গিলকে মাঠের বাইরে রাখা হয়ছিল। এমনকি তিনি টিমের সঙ্গে মাঠেও আসেননি৷  তাঁর জায়গায় ভারতেের ওপেনিং ম্যাচে সুযোগ পেয়েছিলেন ইশান কিষাণকে। তবে সুযোগ পেয়েও  সম্পূর্ণ ফ্লপ  ইশান কিষাণ।

২০২৩ বিশ্বকাপে ভারতের দ্বিতীয় ম্যাচ আফগানিস্তানের বিরুদ্ধে। এই ম্যাচটি ১১ অক্টোবর দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

Published by:Debalina Datta

First published:

Tags: ICC World Cup 2023, Indian Cricket Team, Shubman Gill

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *