গোল্ড মেডেল পেলেন বিরাট কোহলি, দিলেন পোজও, কিন্ত কারণটা কী ODI World Cup 2023 Virat Kohli Gets Gold Medal after India vs Australia match in ICC World Cup 2023 see viral video sup – News18 Bangla Somoybulletin

[ad_1]

চেন্নাই: বিশ্বকাপের প্রথম ম্যাচেই কঠিন পরিস্থিতিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচ উইনিং ইনিংস খেলেছেন বিরাট কোহলি ও কেএল রাহুল। অস্ট্রেলিয়ার দেওয়া ২০০ রানের টার্গেট তাড়া করতে নেমে ২ রানে ৩ উইকেট পড়ে গিয়েছিল ভারতের। সেখানে থেকে কোহলি ও রাহুল ১৬৪ রানের পার্টনারশিপ করে দলের জয় নিশ্চিৎ করেন। বিরাট করেন ৮৫ রান ও রাহুলের সংগ্রহ ৯৭। ম্যাচের সেরা নির্বাচিত হন কেএল রাহুল। ম্যাচের সেরা রাহুল হলেও ম্যাচ শেষে গোল্ড মেডেল পেলেন বিরাট কোহলি।

আপনাদের মনে হতেই পারে না কোহলি ম্যাচের সেরা হয়েছে, না এশিয়ান গেমসে ভারতীয় দলের সদস্য ছিলেন, তাহলে কীসের জন্য হঠাৎ গোল্ড মেডেল পেলেন তিনি। আসলে বিরাট কোহলি এই বিশেষ পুরস্কার পেয়েছেন অস্ট্রেলিয়া ম্যাচে দলের সেরা ফিল্ডার হওয়ার কারণে। ভারতীয় ফিল্ডিং কোচ টি দিলীপ কোহলিকে সেরা ফিল্ডিংয়ের জন্য গোল্ড মেডেল দেন। শুধু একটা ক্যাচের জন্য নয়, গোটা ম্যাচে ধারবাহিকভাবে ভাল ফিল্ডিংয়ের জন্য এই অ্যাওয়ার্ড বলে জানান টি দিলীপ।

Published by:Sudip Paul

First published:

Tags: Gold Medal, ICC World Cup 2023, India vs Australia, ODI World Cup 2023, Viral Video, Virat Kohli



[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *