নিউজিল্যান্ডের দলগত ব্যাটিং পারফরম্যান্স, নেদারল্যান্ডসের টার্গেট ৩২৩ ODI World Cup 2023 New Zealand vs Netherlands Live Updates New Zealand set 323 runs target for Netherlands in ICC World Cup 2023 sup – News18 Bangla Somoybulletin

[ad_1]

প্রথম ম্যাচে ডেভন কনওয়ে ও রাচিন রবীন্দ্রর ব্যাটে ভর করে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে হারিয়েছিল নিউজিল্যান্ড। এবার দ্বিতীয় ন্যাচে অপেক্ষাকৃত দুর্বল দল নেদারল্যান্ডসের বিরুদ্ধেও নিজেদের ব্যাটিং দাপট অব্যাহত রাখল কিউইরা। তবে ডাচদের বিরুদ্ধে এক বা দুজনের ব্যক্তিগত কেরামতি নয়, পুরো দলগত ব্যাটিং পারফরম্যান্স করল নিউজিল্যান্ড। ৫০ ওভারে ৭ উইকেটে ৩২২ রান করল টম ল্যাথামের দল।

বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচেও পুরোপুরি ফিট না হওয়ায় খেলেননি কেন উইলিয়ামসন। ম্যাচ টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় নেদারল্যান্ডস। কিন্তু সেই সিদ্ধান্ত খুব একটা সাথ দেয়নি তাদের ভাগ্যে। ওপেনিং জুটিতে দলকে ভাল শুরু দেন ডেভন কনওয়ে ও উইল ইয়ং। কনওয়ে এদিন ৩২ রা করে আউট হলেও, উইল ইয়ং দ্বিতীয় ম্যাচে খেললেন ৭০ রানের ঝকঝকে ইনিংস। তবে প্রথম ম্যাচের মত নিজের দুরন্ত ব্যাটিং ফর্ম ধরে রাখেন রাচিন রবীন্দ্র। এদিনও ৫১ রানের ইনিংস খেলেন তিনি।

আরও পড়ুনঃ Virat Kohl Gets Gold Medal: গোল্ড মেডেল পেলেন বিরাট কোহলি, দিলেন পোজও, কিন্ত কারণটা কী

এরপর দলকে টানেন ড্যারিল মিচেল ও টম ল্যাথাম। দুজন মিলে দলের স্কোর ৩০০ রানের দোরগোড়ায় নিয়ে যান। অধিনায়ক ল্যাথাম ৫৩ রান করে ও মিচেল করেন ৪৮। শেষের দিকে ১৭ বলে ৩৬ রানের বিধ্বংসী ব্যাটিং করেন মিচেল স্যান্টনার। ৩৬ রানে অপরাজিত থাকেন তিনি। ম্যাট হেনরি অপরাজিত থাকেন ১০ রানে। নেদারল্যান্ডসের হয়ে ২টি করে উইকেট নেন আরিয়ান দত্ত, পল ভ্যান মিকেরেন, ভ্যান ডি মারুউই। জয়ের জন্য ডাচদের টার্গেট ৩২৩।

Published by:Sudip Paul

First published:

Tags: ICC World Cup 2023, Live, Netherlands, New Zealand, ODI World Cup 2023

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *