বিদ্রোহ আর চুমুর দিব্যি শুধু তোমাকেই চাই! ভেসে যাওয়া সময়ে প্রেমিকাকে শেষ চুমু খেয়ে বাঁচার তাড়না যুবকের Israel Couple Shared a Kiss While Hiding From Music Festival recalls Escaping Horror – News18 Bangla Somoybulletin

[ad_1]

ভাইরাল : হামাসের হামলায় ইজরায়েলে এক হাজারের বেশি মানুষ প্রাণ হারিয়েছেন। এর মধ্যে শুধু সঙ্গীত উৎসবেই ২৬০ জনের মৃত্যু হয়েছে বলে মিডিয়া সূত্রে খবর। হামাসের সেই মিউজিক ফেস্টিভালে হামলার পর থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হচ্ছে এই ইজরায়েলি দম্পতির ছবি। ঠোঁটে ঠোঁট ছোঁয়া চুম্বন দৃশ্য নিমেষে পৌঁছে গিয়েছে উত্তর থেকে দক্ষিণ পূর্ব থেকে পশ্চিম। কী কারণে সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠেছেন এই দম্পতি?

জানা যায়, দক্ষিণ ইজরায়েলে ‘ট্রাইব অফ নোভা’ মিউজিক ফেস্টিভ্যালে হামলা চালিয়েছে হামাস। এই হামলায় ২৬০ জন নিহত হয়েছেন বলে দাবি করা হচ্ছে। যারা হামলায় বেঁচে যান কোনওমতে তারা সেই শিউরে ওঠা রাতের স্মৃতি বারবারই তুলে ধরেছেন স্ব স্ব ভাষায়।

আরও পড়ুন: হঠাৎ আকাশ পাতাল বদল? ষষ্ঠী থেকে দশমী, কেমন থাকবে পুজোর আবহাওয়া? বাংলার আপডেট দিল আলিপুর

অমিত বার এবং তার সঙ্গী নীরও এই হামলা থেকে বেঁচে যাওয়াদের তালিকায় রয়েছেন। সম্প্রতি তাঁদেরই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে ঝড়ের গতিতে। ভাইরাল ছবিটিতে দুজনকে চুম্বন করতে দেখা যাচ্ছে। হামলার পর ভয়াবহ পরিস্থিতিও বর্ণনা করেছেন এই দম্পতি।

আরও পড়ুন: দোকানের ঘড়িতে সবসময় ১০টা বেজে ১০ মিনিট দেখায় কেন? জানুন অবাক করা কারণ!

অমিত ও নীর বলেন, যদিও তারা দুজনই জীবিত পালিয়েছেন। কিন্তু আদৌ বাঁচবেন সে আশা তাঁদের ছিল না মনে। বরং জীবনের শেষ সময় ঘনিয়ে এসেছে ভেবেই একে অপরকে জড়িয়ে ধরে চুমু খান প্রেমিক যুগল। অবশেষে এই ভয়াবহ হামলা থেকে বেঁচে যাওয়ার পর এখন তাদের সেই আলিঙ্গনাবদ্ধ ছবিটিই সাড়া ফেলে দিয়েছে নেটদুনিয়ায়।

আরও পড়ুন: লাফিয়ে লাফিয়ে কমবে ইলেকট্রিক বিল, শুধু বাড়ির ফ্রিজ ব্যবহারে মেনে চলুন এই ছোট্ট নিয়ম, অর্ধেক হবে খরচ

ওই দম্পতি জানান, তাঁরা মনে করেছিলেন জীবনের শেষ মুহূর্ত ঘনিয়ে এসেছে আর সেই মুহূর্তকে চিরস্থায়ী করে তুলতেই ঠোঁটে ঠোঁট রেখে ব্যারিকেড গড়েছিলেন দুই ‘ওয়ার ভিকটিম’। যুদ্ধবিধ্বস্ত উপত্যকার অসহায় দুটি প্রাণ। দুজনেই ঝোপের মধ্যে পালিয়ে গিয়ে প্রাণ বাঁচাতে পারলেও নিখোঁজ হয়েছেন ওঁদেরই এক ঘনিষ্ঠ বন্ধু। যে এখনও নিখোঁজ।

অমিত ইনস্টাগ্রামে নীরকে একটি খোলা চিঠি লিখেছিলেন, যেখানে তিনি সেই ভাইরাল ছবিও পোস্ট করেছিলেন। অমিত লিখেছেন, ‘জীবকে ছাড়া আমরা যে কষ্টের মধ্যে দিয়েছি তা ভাষায় প্রকাশ করা কঠিন। কিন্তু অলৌকিক ঘটনা ঘটেছে আমাদের সঙ্গে যা অস্বীকার করা যায় না।

Published by:Sanjukta Sarkar

First published:

Tags: Israel Palestine war, Viral, Viral News



[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *