শরীর খুব দুর্বল! হাসপাতাল থেকে ছাড়া পেলেন শুভমান গিল, কবে ফিরছেন মাঠে ODI World Cup 2023 Indian team star Dengue positive Shubman Gill discharged from hospital ahead of India vs Afghanistan match in ICC World Cup 2023 sup – News18 Bangla Somoybulletin

[ad_1]

ভারতীয় ক্রিকেট প্রেমিদের জন্য কিছুটা হলেও স্বস্তির খবর। ২৪ ঘণ্টার মধ্যেই হাসপাতাল থেকে ছাড়া পেলেন টিম ইন্ডিয়ার তারকা ওপেনার শুভমান গিল। তাঁকে চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। প্লেটলেট অনেকটাই কমে যাওয়ায় গিলকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। চিকিৎসার পর মঙ্গলবার শুভমান গিলকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

অস্ট্রেলিয়া ম্যাচের পর আফগানিস্তান ম্যাচেও যে ভারতীয় তারকা ওপেনার শুভমান গিল খেলবেন না সেই খবর আগেই পাওয়া গিয়েছিল। ভারতীয় দল আফগানিস্তান ম্যাচ খেলতে চেন্নাই থেকে সোমবারই দিল্লি চলে এসেছে। প্রাথমিকভাবে জানা গিয়েছিল দলের সঙ্গে দিল্লি যাবেন শুভমান গিল। কিন্তু শেষ পর্যন্ত তা হয়নি। ভারতীয় দল দিল্লি চলে এলেও চেন্নাইতেই থেকে যান শুভমান গিল। সেখানেই তাঁর চিকিৎসা হবে বলে জানা গিয়েছিল।

এরইমধ্যে প্লেটলেট কমে যাওয়ার হাসপাতাল ভর্তি করা হয়েছিল গিলকে। মঙ্গলবার হাসপাতাল থেকে ছাড়া পেয়ে ফের চেন্নাইয়ের হোটেলেই ফিরে গিয়েছেন গিল। সেখানে তার সর্বক্ষণ খেয়াল রাখছেন বোর্ডের চিকিৎসক রিজওয়ান খান। আপাতত যা খবর পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত চেন্নাইতেই থাকবেন শুভমান গিল। বর্তমানে তাঁর শরীরের যা অবস্থা শুধু আফগানিস্তান ম্যাচ নয়, পাকিস্তান ম্যাচে তাঁর সার্ভিস দল পাবে কিনা তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

আরও পড়ুনঃ ICC World Cup 2023: প্লেয়ারদের সঙ্গে জাতীয় সঙ্গীতের সময় একজন করে শিশু কেন থাকে, আসল কারণ অনেকের অজানা

প্রসঙ্গত, গিলের শরীরের বর্তমানে যা পরিস্থিতি তাতে কবে তিনি দলের সঙ্গে যোগ দিতে পারবেন তা নিয়ে নিশ্চিৎভাবে কিছু বলা যাচ্ছে না। আর গিলকে নিয়ে টিম ম্যানেজমেন্টও কোনও ঝুঁকি নিতে চাইছে না। বর্তমানে গিলের দ্রুত সুস্থতা কামনা ছাড়া কিছুই করার নেই সতীর্থ থেকে ফ্যানেদের।

Published by:Sudip Paul

First published:

Tags: ICC World Cup 2023, ODI World Cup 2023, Shubman Gill

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *