মালানের বিধ্বংসী শতরানে চাপে বাংলাদেশ, ৩৬৫ রানের বিশাল টার্গেট দিল ইংল্যান্ড ODI World Cup 2023 Bangladesh vs England Live Updates Dawid Malan Scored Century England set 365 runs target for Bangladesh in ICC World Cup 2023 sup – News18 Bangla Somoybulletin

[ad_1]

হার দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করেছিল ইংল্যান্ড। অপরদিকে, প্রথম ম্যাচে জয়ের স্বাদ পেয়েছে বাংলাদেশ। অনেকেই মনে করেছিল ব্রিটিশদের বিরুদ্ধে কিছুটা এগিয়ে থেকে শুরু করবে বাংলা টাইগার্সরা। কিন্তু ম্যাচের প্রথমার্ধ অন্য কথা বলছে। বাংলাদেশের বিরুদ্ধে বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচে বিধ্বংসী ব্যাটিং করল ইংল্যান্ড। ডেভিড মালানের মারকাটারি শতরান ও জো রুট-জনি বেয়ারস্টোর অর্ধশতরানের সৌজন্যে বাংলাদেশ ৩৬৫ রানের বিশাল টার্গেট দিল ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। সর্বোচ্চ ১৪০ রানের ইনিংস খেলেন মালান।

এদিন টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক শাকিব আল হাসান। কিন্তু সেই সিদ্ধান্ত পুরোপুরি বুমেরাং হয়। ওপেনিং জুটিতে ধুরন্ত শুরু করে ইংল্যান্ড। একদিকে থেকে ঝোড়ো ব্যাটিং করেন ডেভিড মালান। অপরদিকে ঠান্ডা মাথায় ব্যাটিং করেন বজনি বেয়ারস্টো। ওপেনিং জুটিতে শতরানের পার্টনারশিপ করেন দুজন। ৫২ রান করে আউট হন বেয়ারস্টো।

আরও পড়ুনঃ ICC World Cup 2023: প্লেয়ারদের সঙ্গে জাতীয় সঙ্গীতের সময় একজন করে শিশু কেন থাকে, আসল কারণ অনেকের অজানা

এরপর দলের স্কোরবোর্ড এগিয়ে নিয়ে যান জো রুট ও ডেভিড মালান। দুরন্ত ইনিংস খেলে নিজের শতরান পূরণ করেন মালান। অপরদিকে, আক্রমণাত্মক ব্যাটিং করেন জো রুট। তিনিও হাফ সেঞ্চুরি করেন। ১৫১ রানের পার্টনারশিপ করেন মালান ও রুট। মালান আউট হন ১৪০ রান করে ও রুট করেন ৮২ রান। কিন্তু এই দুই ব্যাটার আউট হওয়ার পর ইংল্যান্ডে ইনিংসে তেমন কোনও বড় স্কোর নেই। একটা সময় মনে হচ্ছিল ৪০০-পাক হবে স্কোর। কিন্তু শে। পর্যন্ত ৯ উইকেট ৩৬৪-তে থামতে হয় বিশ্বজয়ীদের।

Published by:Sudip Paul

First published:

Tags: Bangladesh, England, ICC World Cup 2023, Live, ODI World Cup 2023

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *