পাকিস্তানের গর্বের বোলিং অ্যাটাক নিয়ে ছেলে খেলা করল শ্রীলঙ্কা, বাবরদের সামনে টার্গেট ৩৪৫ ODI World Cup 2023 Pakistan vs Sri Lanka Live Updates Sri Lanka set 345 runs target for Pakistan in ICC World Cup 2023 sup – News18 Bangla Somoybulletin

[ad_1]

যে বোলিং লাইন নিয়ে গর্ব করে থাকে পাকিস্তান, সেই বোলিং অ্যাটাককে নিয়ে কার্যত ছেলে খেলা করল শ্রীলঙ্কা। হায়দরাবাদে বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে বিশাল স্কোর করল লঙ্কান লায়ন্সরা। ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৩৪৪ রান করে শ্রীলঙ্কা। সৌজন্যে কুশল মেন্ডিল ও সাদিরা সামারউইকরামার জোড়া শতরান। ১২২ রান করেন কুশল মেন্ডিস ও ১০৮ করেন সাদিরা সামারাউইকরামা। নীচের দিকের ব্যাটাররা রান পেলে আর বড় রান করতে পারত শ্রীলঙ্কা।

ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন শ্রীলঙ্কার অধিনায়ক দাসুন শানাকা। ইনিংসের শুরুটা ভাল হয়নি শ্রীলঙ্কার। খাতা না খুলেই সাজঘরে ফেরেন কুশল পেরেরা। এরপর দ্বিতীয় উইকেটে দলকে এগিয়ে নিয়ে যান পাথুম নিশাঙ্কা ও কুশল মেন্ডিস। ১০২ রানের পার্টনারশিপ করেন তারা। ৫১ রান করে আউট হন নিশাঙ্কা। এরপর মেন্ডিসের সঙ্গে জুটি বাঁধেন সাদিরা সামারাউইকরামা। দলকে বড় রানের লক্ষ্যে নিয়ে যান দুজন। ১১১ রানের পার্টনারশিপ পূরণ করেন দুজনে। নিজের সেঞ্চুরি পূরণ করেন কুশল মেন্ডিস। ১২২ রান করে আউট হন তিনি।

আরও পড়ুনঃ ICC World Cup 2023 India vs Afghanistan: রোহিতের কথায় পরিবর্তনের ইঙ্গিত! আফগানিস্তান ম্যাচে দলে একাধিক বদল? কেমন হতে পারে ভারতের একাদশ

এরপর চারিথ আসালঙ্কা ক্রিজে আসলেও বড় রান পাননি। তারপর সামারাউইকরামাকে কিছুটা সঙ্গ দেন ধনঞ্জয়া ডি সিলভা। অর্ধশতরানের পার্টনারশিপ করেন দুজনে। অপরদিকে নিজের শতরান পূরণ করেন সামারাউইকরামা। ১০৮ রান করে আউট হন তিনি। ডি সিলভা করেন ২৫ রান। নীচের দিকে কোনও ব্যাটার আর বড় রান রান করতে পারেননি। শেষ পর্যন্ত ৯ উইকেটে ৩৪৪ রানে থামে শ্রীলঙ্কার ইনিংস। জয়ের জন্য পাকিস্তানের টার্গেট ৩৪৫।

Published by:Sudip Paul

First published:

Tags: ICC World Cup 2023, ODI World Cup 2023, Pakistan, Sri Lanka

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *