EXCLUSIVE: আজ কলকাতায় রোনাল্ডিনহো, মুখ্যমন্ত্রীর জন্য আনছেন জার্সি! দেখা হবে ‘দাদা’র সঙ্গেও Somoybulletin

[ad_1]

কলকাতা : দেবী পক্ষের শুরুতেই শহরে পা রাখছেন ম্যাজিশিয়ান। রবিবার দুবাই থেকে কলকাতা এসে পৌঁছচ্ছেন রোনাল্ডিনহো। থাকবেন ইএম বাইপাস লাগোয়া সাত তারা এক হোটেলে।

সোমবার সকাল থেকেই শহরের উত্তর থেকে দক্ষিণ দাপিয়ে বেড়াবেন ২০০২-র বিশ্বকাপ জয়ী ব্রাজিলিয়ান। সোমবার সকালে হোটেলে একটি মিট অ্যান্ড গ্রিট অনুষ্ঠানের পর নিউটাউনে মার্লিন গ্রুপের অ্যাকাডেমির অনুষ্ঠানে যোগ দেবেন রোনাল্ডিনহো।

সেখানে নিজের নামাঙ্কিত ফুটবল অ্যাকাডেমিতে সুন্দরবন ও জঙ্গলমহলের দশ জন ফুটবল প্রতিভার সঙ্গে সময় কাটাবেন। ঘন্টা খানেকের অনুষ্ঠান সেরে দুপুর বারোটা নাগাদ রোনাল্ডিনহো বেরিয়ে পড়বেন মন্ত্রী সুজিত বসুর শ্রীভূমি পুজো মন্ডপের উদ্দেশ্যে।

আরও পড়ুন- পাকিস্তানকে হারিয়ে বিশ্বকাপে ১ নম্বর ভারত, রোহিতের মাথায় এখনই কাপ জয়ের হিসেব

দুপুর ১:৩০ নাগাদ শ্রীভূমি থেকে বেরিয়ে যাবেন উত্তর কলকাতার আহিরিটোলা যুববৃন্দের পুজা মন্ডপে। ময়দানে মোহনবাগান কর্তা উত্তম সাহার পুজো বলেই পরিচিত আহিরিটোলা যুববৃন্দ।

ক্রীড়া উদ্যোগপতি শতদ্রু দত্ত জানিয়েছেন, “দু’টি পুজো মন্ডপ ঘুরে কালীঘাটের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি যাওয়ার পরিকল্পনা রয়েছে বিশ্বজয়ী ব্রাজিলিয়ানের। মুখ্যমন্ত্রীকে উপহার দেওয়ার জন্য নিজের সই করা জার্সিও সঙ্গে আনছেন রোনাল্ডিনহো গাউচো।”

দুপুর তিনটে কুড়ি নাগাদ কালীঘাট থেকে বেরিয়ে হোটেলে ফিরবেন সাম্বা নায়ক। সন্ধ্যে ছটা নাগাদ ইস্টবেঙ্গলের বিনিয়োগকারী সংস্থা ইমামির একটি ইভেন্টে যোগ দেবেন।

হোটেলের বলরুমে আইএফএ-র একটি অনুষ্ঠানেও থাকবেন সাম্বা নায়ক। রোনাল্ডিনহোর হাত দিয়ে কলকাতা লিগ জয়ী মহমেডান স্পোর্টিংকে ট্রফি তুলে দেওয়ার পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন আইএফএ সচিব অনির্বাণ দত্ত।

রাত ৮.৩০ নাগাদ হোটেল থেকে বেরিয়ে নরেন্দ্রপুর গ্রীনপার্কের পুজোয় যোগ দেবেন সাম্বা নায়ক। সেখান থেকে যাবেন বারুইপুরে স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ের পুজোয়।

আরও পড়ুন- আজ তো পাকিস্তানের পাত্তা সাফ, ফের এই বিশ্বকাপে কী করে হতে পারে Ind vs Pak লড়াই

১৭  অক্টোবর অর্থাৎ মঙ্গলবার সকাল থেকেই আবারও শহরে ঘুরবেন ম্যাজিশিয়ান। সকাল ১১ টায় সেন্ট জেভিয়ার্সের একটি অনুষ্ঠানে আমনে সামনে হবেন সৌরভ গঙ্গোপাধ্যায় ও রোনাল্ডিনহো।

জেভিয়ার্সের অনুষ্ঠানের থেকে কলকাতা পুলিশের একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা রয়েছে তাঁর। দুপুর দুটো নাগাদ সেখান থেকে বেরিয়ে যাবেন মহেশতলা।

বাটা স্টেডিয়ামে সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তাঁর ডায়মন্ডহারবার দলের সঙ্গে মন্ত্রী সুজিত বন্দোপাধ্যায়ের দলের ম্যাচ ফর ইউনিটিতে বল পায়ে নামবেন ম্যাজিসিয়ান। ক্রীড়া উদ্যোগপতি শতদ্রু দত্ত জানিয়েছেন, “দুটো দলের হয়েই ১০ মিনিট করে খেলবেন রোনাল্ডিনহো।”

মহেশতলা থেকে কলকাতা ফেরার পথে ব্রাজিলিয়ান যাবেন মন্ত্রী ফিরহাদ হাকিমের পুজো চেতলা অগ্রণীতে। রাতে রোনাল্ডিনহোর সম্মানে হোটেলে ডিনার পার্টিতে অংশ নেবেন শহরের নামজাদা ব্যক্তিরা। কলকাতা সফর শেষ করে ঢাকাতেও একদিন কাটাবেন বিশ্বজয়ী ব্রাজিলিয়ান।

Published by:Suman Majumder

First published:

Tags: Durga Puja 2023, Ronaldinho

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *