এলিয়েনের কঙ্কাল! হাতে তিনটি আঙুল, পেটে ডিম, মেক্সিকোয় ১০০০ বছরের পুরনো ‘লাশ’ ঘিরে তোলপাড় Aliens Fossils has been displayed in Mexico congress hearing and Other videos showing UFO and other unidentified anomalous phenomena were shown – News18 Bangla Somoybulletin

[ad_1]

পৃথিবীর বাইরেও কি প্রাণ আছে? মানুষের মতো বা মানুষের চেয়েও উন্নত কোনও প্রাণীদের গ্রহ রয়েছে? এই জল্পনা বহুদিনের। এলিয়েন বা ভিন গ্রহীদের পৃথিবীতে আগমন নিয়ে বিজ্ঞানমহলে বহু জল্পনা কল্পনা থাকলেও এতদিন কোনও চাক্ষুস প্রমাণ মেলেনি। কিন্ত সম্প্রতি সাড়া ফেলেছে মেক্সিকোর কংগ্রেস একটি অধিবেশনের সরাসরি সম্প্রচার।

বিশ্বজুড়ে তোলপাড় ফেলা এই সম্প্রচারে ‘ভিনগ্রহীদের মৃতদেহ’ দেখানো হয়েছে বলেই দাবি মেক্সিকান সংবাদমাধ্যমে। দু’টি অদ্ভুতদর্শন প্রাণীর দেহ দেখানো হয়েছে মেক্সিকান কংগ্রেসে। তাদের হাতে রয়েছে তিনটি করে আঙুল । কঙ্কালগুলি হাজার বয়স হাজার বছর।

এই দেহগুলি সংরক্ষণ করে রাখা হয়েছে। গবেষণাগারে এই মৃতদেহ গুলির ডিএনএ পরীক্ষা করেও আশ্চর্য তথ‍্য মিলেছে বলেই দাবি ইউএফও বিশেষজ্ঞ তথা সাংবাদিক জেমি মসানের। জেমির দাবি মৃতদেহ গুলির সঙ্গে পৃথিবীর কোনও প্রাণীর ডিএনএ মেলাতে পারছেন না বিজ্ঞানীরা। পেরুর কুসকো শহর থেকে এগুলি উদ্ধার করা হয়েছে বলেই জানা গিয়েছে।

Published by:Ankita Tripathi

First published:

Tags: Alien, UFO



[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *