চল্লিশ হাজার দর্শকের হাততালি, বিরাট কেক! ১১ অক্টোবর দিনটা ভুলবেন না পান্ডিয়া Somoybulletin

[ad_1]

নয়াদিল্লি: ভারতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া আজ ১১ অক্টোবর ৩০-এ পা দিলেন। পান্ডিয়া বিশ্বকাপ আফগানিস্তানের বিরুদ্ধে ম্যাচের আগে জন্মদিন পালন করলেন মাঠেই।

পান্ডিয়ার সাথে টিম ইন্ডিয়ার প্রাক্তন ওপেনার গৌতম গম্ভীর উপস্থিত ছিলেন। পান্ডিয়া এদিন বলেন, জীবনে এই প্রথম তিনি জন্মদিনে ম্যাচ খেলছেন। তাও আবার বিশ্বকাপের ম্যাচ।

হার্দিক পান্ডিয়ার জন্ম ১১ অক্টোবর ১৯৯৩ সালে গুজরাটের চোরায়সিতে। ভারতীয় দল বর্তমানে দিল্লিতে রয়েছে। আফগানিস্তানের বিরুদ্ধে আজ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার দ্বিতীয় ম্যাচ চলছে।

আরও পড়ুন- আন্তর্জাতিক অলিম্পিক কমিটির সঙ্গে গাঁটছড়া বাঁধল রিলায়েন্স ফাউন্ডেশন

এই ম্যাচের আগে বিশ্বকাপের ম্যাচ সম্প্রচারক সংস্থা পান্ডিয়ার জন্য একটি কেক অর্ডার করেছিল। পান্ডিয়া ম্যাচের আগে অরুণ জেটলি স্টেডিয়ামে সেই কেক ৪০ হাজার দর্শকের সামনে কেটে জন্মদিন উদযাপন করেন।

গৌতম গম্ভীর পান্ডিয়ার পাশে ছিলেন। পান্ডিয়া বলেছিলেন, তাঁর ছেলে অগস্ত্য তাঁর জন্য একটি ছবি এঁকেছে। সেটাই এবারের জন্মদিনে তাঁর কাছে সেরা উপহার।

টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার যাত্রাপথ সহজ ছিল না। তিনি মধ্যবিত্ত পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর বাবা হিমাংশু পান্ডিয়া গাড়ি ফাইন্যান্স-এর ব্যবসা চালাতেন।

আরও পড়ুন- প্রথম একাদশে উইনিং কম্বিনেশন ভাঙলেন রোহিত, টসের আপডেট

হার্দিকের বড় ভাই ক্রুনাল পান্ডিয়াও একজন আন্তর্জাতিক ক্রিকেটার। হার্দিক বিয়ে করেছেন সার্বিয়ান মডেল নাতাশা স্ট্যানকোভিচকে। পান্ডিয়া ২০২০ সালে বাবা হন। তাঁর ছেলের নাম অগস্ত্য।

Published by:Suman Majumder

First published:

Tags: Hardik Pandya, ICC World Cup 2023



[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *