DICC T20 World Cup: কাতারে ডিআইসিসি টি২০ ক্রিকেট বিশ্বকাপ খেলতে পাড়ি দিচ্ছে শিলিগুড়ির মুন্না Somoybulletin

[ad_1]

শিলিগুড়ি: কাতারে শ্রবণ প্রতিবন্ধীদের টি২০ বিশ্বকাপের জন্য ভারতীয় দলে সুযোগ পেয়েছেন মধ্য শান্তিনগরের বিনয় মোড়ের মুন্না সরকার। স্বাভাবিকভাবে খুশি শহরের ক্রিকেটপ্রেমী মানুষজন। নিজের অদম্য ইচ্ছা শক্তির জেরে আজ দেশের হয়ে বিশ্বকাপে খেলতে যাচ্ছেন শিলিগুড়ির ছেলে। তিন দিনের জ্বরে হঠাৎ ৭ বছর বয়সে কথা বলবার ও শোনবার শক্তি হারিয়ে ফেলেন শিলিগুড়ি মধ‍্য শান্তিনগরের মুন্না সরকার। আজ সে ভারতের হয়ে কাতারে শ্রবণ প্রতিবন্ধীদের টি২০ বিশ্বকাপ ক্রিকেট খেলতে যাচ্ছেন। প্রতিযোগিতাটি ১ থেকে ১২ ডিসেম্বর হবে।

কেমন করে বিশ্বকাপ দলে জায়গা পেলেন? প্রশ্নের জবাবে মুন্না লিখেছেন, ‘শ্রবণ প্রতিবন্ধীদের সপ্তম টি২০ জাতীয় চ্যাম্পিয়নশিপ হয়েছিল। সেখানে পারফর্ম করেই জাতীয় দলে সুযোগ পেয়েছি। ফাইনাল খেলার দিন দল নির্বাচন হয়েছিল। শ্রবণ প্রতিবন্ধীদের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও খেলেছি এই বছর। চেন্নাই ব্লাস্টার্সের হয়ে খেলে দলকে চ্যাম্পিয়ন করেছি। প্রতিযোগিতাটিতে দুইবার সুপার সিক্স অ্যাওয়ার্ড পেয়েছি।’ সঙ্গে যোগ করেন,১৪ নভেম্বর তিনি দিল্লি রওনা হবেন। এখন তিনি প্রস্তুতি নিচ্ছেন শিলিগুড়িতে জাভেদ ক্রিকেট অ্যাকাডেমিতে।

আরও পড়ুন:জিন্স দিয়ে দুর্গা পুজোর প্যান্ডেল, দেখতে হলে আসতে হবে এখানে

মুন্নার মা ঝর্ণা সরকার বলেন, ” অনেক কষ্ট করে ছেলে আজ এই জায়গায় পৌঁছেছে। আমরা সকলেই খুবই গর্বিত। ছোটবেলা থেকেই খেলতে ভীষণ ভালোবাসত। তবে ছোটবেলায় শ্রবণশক্তি চলে যাওয়ায় একটু চিন্তায় পড়েছিলাম। তবে ক্রিকেট খেলে যে ছেলে এত দূর যেতে পারবে আমি সত্যিই ভাবিনি। আজ আমার ছেলে দেশের হয়ে খেলতে যাবে এটাই আমার কাছে অনেক গর্বের বিষয়।সম্বর্ধনা দিতে এসে মহকুমা পীড়া পরিষদের ক্রিকেট সচিব মনোজ ভার্মা বলেন,” আমাদের শহরের ছেলে ক্রিকেট বিশ্বকাপ খেলতে যাচ্ছে। এটা দারুন ব্যাপার। আমি যখনই জানতে পারি তখনই তড়িঘড়ি ওর সঙ্গে দেখা করতে চলে আসি। মহকুমা পরিষদ সবসময় এমন প্রতিভাবান খেলোয়াড়দের পাশে রয়েছে”।তার এই সাফল্যে খুশি জেলার মানুষজন

অনির্বাণ রায়

Published by:purnendu mondal

First published:

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *