দুবাই পৌঁছলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, স্পেনের পর এবার লগ্নি নিয়ে বৈঠক আমিরশাহীতে – News18 Bangla Somoybulletin

[ad_1]

কলকাতা: দুবাই পৌঁছলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। স্পেন সফরের পরে লগ্নি নিয়ে বৈঠক হবে দুবাইয়ে।

আজ, বৃহস্পতিবার সন্ধ্যায় দুবাইয়ের ভারতীয় উপদূতাবাসে চা-চক্রে যোগ দিতে পারেন মুখ্যমন্ত্রী এবং তাঁর সফরসঙ্গীরা। ইতিমধ্যেই মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকের ব্যাপারে উৎসাহ প্রকাশ করেছে সংযুক্ত আরব আমিরশাহীর লুলু শিল্পগোষ্ঠী। আজ, বৃহস্পতিবার বিকেলে সেই বৈঠক হওয়ার কথা।

আরও পড়ুন- রাজ্য অফিস থেকে ঘরছাড়া দিলীপ-রাহুল! কী বললেন বঙ্গ পদ্ম সেনাপতি সুকান্ত মজুমদার? 

লুলু গ্রুপের কর্ণধার ইউসুফ আলি মুসালিয়াম ভেট্টিল আবদুল কাদের কেরলের ত্রিশূরের ভূমিপুত্র। তাঁর কাকা এমকে আবদ্দুলাহ এই সংস্থার প্রতিষ্ঠাতা। সংস্থার প্রধান কেন্দ্র আবু ধাবি। কয়েক বছর ধরে রফতানি বাণিজ্য শুরু করেছে লুলু। তাদের হোটেল ও রিয়েল এস্টেট ব্যবসাও রয়েছে। কেরল ছাড়াও ভারতের বিভিন্ন রাজ্যে লুলু গ্রুপের বিনিয়োগ রয়েছে। লখনউয়ে সবচেয়ে বড় শপিংমলটি তাদেরই নির্মিত। শুক্রবার সন্ধ্যায় প্রবাসী ভারতীয়দের সঙ্গে আলাপচারিতায় যোগ দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন- তৃণমূলের দিল্লি চলো কর্মসূচি নিয়ে শাসকদলকে ‘সাবধান’ করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী

গতকাল, বুধবার রাতেই বার্সেলোনা থেকে দুবাই আসেন মমতা বন্দ্যোপাধ্যায়। স্পেনে একাধিক বিষয় নিয়ে আলোচনা হয়েছে। এর পর দুবাইয়ের এই গোষ্ঠী রাজ্যে লগ্নির জন্য এগিয়ে আসলে বিপুল কর্মসংস্থান হবে।

Published by:Siddhartha Sarkar

First published:

Tags: Dubai, Mamata Banerjee, West Bengal Government

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *