ম্যাচ জিতেই পাকিস্তানকে ‘হুঙ্কার’ দিলেন রোহিত শর্মা! বাবরদের বলে দিলেন বড় কথা ODI World Cup 2023 India vs Pakistan Indian Team captain Rohit Sharma makes big comment ahead of IND vs PAK match at Ahmedabad in ICC World Cup 2023 sup – News18 Bangla Somoybulletin

[ad_1]

দিল্লি: অস্ট্রেলিয়া ম্যাচে জয় দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করেছিল ভারতীয় দল। ব্যাগি গ্রিনদের বিরুদ্ধে কিছুটা চাপের মুখে পড়তে হয়েছিল। কিন্তু দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানকে হেলায় হারিয়েছে ভারত। সৌজন্যে অধিনায়ক রোহিত শর্মার মারকাটারি শতরান ও বিরাট কোহলির ধারাবাহিকতা। ৮ উইকেটে আফগান ম্যাচ জয়ের পর পরবর্তী টার্গেট পাকিস্তান ম্যাচ নিয়ে মুখ খুললেন রোহিত। ১৪ তারিখ আহমেদাবাদে ভারত-পাক ক্রিকেট যুদ্ধের আগে বাবরদের উদ্দেশে বড় কথা বলে দিলে ভারত অধিনায়ক।

বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ যে ক্রিকেট বিশ্বের সবথেকে উত্তেজক লড়াই তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। আফগানিস্তান ম্যাচ শেষে অধিনায়ক রোহিত শর্মাকে স্ববভাবতই পরবর্তী পাকিস্তান ম্যাচ ও সেই মেগা ম্যাচের জন্য আলাদা করে কোনও প্রস্তুতি নেওয়ার পরিকল্পনা রয়েছে কিনা সেই প্রশ্ন করা হয়। আর রোহিতের উত্তর ছিল যেন মাঠের বাইরে বল পাঠানোর মত। বিশ্বকাপের মঞ্চে ভারতের কাছে যাহাই আফগানিস্তান তাহাই পাকিস্তান বলে প্রাকারন্তরে বুঝিয়ে দেন হিটম্যান।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রোহিত শর্মা বলেন,”বিশ্বকাপে সব ম্যাচই কঠিন। তাই সব ম্যাচের আগেই প্রস্তুতি নিতে হয়। আফগানিস্তান ম্যাচে যেমন প্রস্তুতি নিয়েছিলাম, পাকিস্তান ম্যাচের আগেও ঠিক একইরকম প্রস্তুতি নেব। আলাদা করে বাড়তি কোনও কিছুর দরকার নেই। আর মাঠের বাইরে কী চলছে, কী ঘটছে তা নিয়ে আমরা ভাবি না। বিশ্বকাপের আর পাঁচটা ম্যাচের মতই পাকিস্তান ম্যাচ। পিচ এবং পরিস্থিতি অনুযায়ী সিদ্ধান্ত নেওয়া হবে। সেই অনুযায়ী প্রথম একাদশ ঠিক করব। এখনও তা নিয়ে বলা সম্ভব নয়। হাতে এখনও ২ দিন রয়েছে।”

আরও পড়ুনঃ ICC World Cup 2023 India vs Pakistan: আহমেদাবাদে ভয়ে কাঁপবে পাকিস্তান! ভারতের জন্য বিরাট সুখবর, জানুন বিস্তারিত

প্রসঙ্গত, অস্ট্রেলিয়ার পর আফগানিস্তানের বিরুদ্ধে বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচেও সহজ জয় পেয়েছে ভারত। ম্যাচে প্রথমে ব্যাট করে ২৭২ রান করে আফগানরা। জবাবে ১৫ ওভার বাকি থাকতে ৮ উইকেটে ম্যাচ জেতে টিম ইন্ডিয়া। এদিন দলের জয়ে শতরান করে গুরুত্বপূর্ণ অবদান রাখেন অধিনায়ক রোহিত শর্মা। অর্ধশতরান করেন বিরাট কোহলি। ১৩১ রান করেন রোহিত, বিরাট কোহলি ৫৫ ও ঈশান কিশান ৪৭ রান করেন।

Published by:Sudip Paul

First published:

Tags: Ahmedabad, ICC World Cup 2023, IND vs PAK, India Vs pakistan, Indian Team, ODI World Cup 2023, Rohit Sharma

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *