ভারত-পাকিস্তান ক্রিকেট যুদ্ধ, বাবর-শাহিনদের তাতাতে পাকিস্তান থেকে আসছেন বিশেষ অতিথি ODI World Cup 2023 India vs Pakistan PCB Chairperson Zaka Ashraf will present at Ahmedabad Narendra Modi Stadium to watch IND vs PAK match in ICC World Cup 2023 sup – News18 Bangla Somoybulletin

[ad_1]

আহমেদাবাদ: বিশ্বকাপের মঞ্চে ভারত-পাকিস্তান ম্যাচের গুরুত্ব বা উন্মাদনা নতুন করে বলার অপেক্ষা রাখে না। আগামি ১৪ তারিখ আরও একবার বিশ্বকাপে মুখোমুখি হতে চলেছে চির প্রতিদ্বন্দ্বি দুই দেশ। আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মেগা ম্যাচ ঘিরে উন্মাদনা ও উত্তেজমা ইতিমধ্যেই আকাশ ছুঁয়েছে। আর ১ লক্ষ ৩০ হাজর দর্শকাসনের মাঠে সেই উত্তেজনার সাক্ষী থাকতে পাকিস্তান থেকে আসতে চলেছে বিশেষ অতিথি।

জানা গিয়েছে ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে আহমেদাবাদে উপস্থিত থাকবেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারপার্সেন জাকা আশরফ। তিনি জানিয়েছেন, ১৪ অক্টোবরের ভারত-পাকিস্তান ম্যাচ দেখার জন্য আমি ভারতে আসছি। মাঠে বসে বাবর-শাহিনদের তাতাবেন বলেও জানিয়েছেন জাকা আশরফ। এছাড়া পাক দলে জন্য বার্তা দিয়ে বলেছেন,”এই টুর্নামেন্টে যেমন ভয়ডরহীন ক্রিকেট খেলছেন বাবর-রিজওয়ানরা, ভারতের বিরুদ্ধেও যেন সেটাই করে দেখান তাঁরা।”

এমনিতেই পাকিস্তানের বিশ্বকাপ খেলতে আসার জন্য ভারতের ভিসা পাওয়া নিয়ে কম জলঘোলা হয়নি। পাক দলের সমস্যা মিটে গেলেও পাকিস্তানের সাংবাদিকরা এখনও বিশ্বকাপ কভার করতে ভারতের আসার ভিসা পায়নি বলে অভিযোগ ছিল। এবার তাদের জন্যও সুখবর শুনিয়েছেন পিসিবি চেয়ারপার্সেন জাকা আশরফ। পাক সাংবাদিকদের ভিসা পাওয়াক প্রসেস শুরু হয়ে গিয়েছে এবং তারা ভারত-পাক ম্যাচ কভার করতে পারবেন বলে আশ্বাসও দিয়েছেন।

আরও পড়ুনঃ Rohit Sharma Breaks Sachin Tendulkar Record: বিধ্বংসী শতরানে ৫টি বিশ্বরেকর্ড করলেন রোহিত শর্মা, হিটম্যান ঝড়ে ভেঙে খান খান সচিন-গেইলদের নজির

প্রসঙ্গত, ওডিআই বিশ্বকাপের ইতিহাসে এখনও পর্যন্ত ভারতের বিরুদ্ধে জিতে পারেনি পাকিস্তান। সাতবার একদিনের বিশ্বকাপে একে অপরের মুখোমুখি হয়েছে ভারত-পাকিস্তান। সাতবারই জয়ের হাসি হেসেছে টিম ইন্ডিয়া। এবার ভরতের লক্ষ্য ৮-০। তবে ভারত-পাক ম্যাচ দেখতে পিসিবি চেররপার্সেনের আসা উন্মাদনা ও উত্তেজনা আরও বাড়াবে বলেই মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

Published by:Sudip Paul

First published:

Tags: Ahmedabad, ICC World Cup 2023, IND vs PAK, India Vs pakistan, Narendra Modi Stadium, ODI World Cup 2023

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *