যে গালাগাল দিল তাঁর সঙ্গেই বন্ধুত্ব! কোহলি গলা জড়ালেন নবীনের, এমন কী হল! Somoybulletin

[ad_1]

নয়াদিল্লি:  ২০২৩ বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানকে 8 উইকেটে হারিয়েছে ভারত। এই দুই দল ছাড়াও সমর্থকরাও অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন ম্যাচে দুই ক্রিকেটারের পারস্পরিক সম্পর্কের দিকে।

কোহলি আর নবীন উল হকের মধ্যে ম্যাচের মাঝে তেমন কিছুই ঘটেনি। দুজনেই বরং একে অপরকে জড়িয়ে ধরেন। পুরানো ঝামেলা মিটে গিয়েছে বলেই ধরা যায়। বিরাট কোহলি এবং আফগানিস্তানের পেসার নবীন উল হক আবার বন্ধু।

আরও পড়ুন- IND vs PAK: পাকিস্তানকে ‘হুঙ্কার’ দিলেন রোহিত শর্মা! বাবরদের বলে দিলেন বড় কথা

আইপিএল ২০২৩-এর একটি ম্যাচে দুজনের মধ্যে মাঠে ঝামেলা হয়েছিল। তার পর কোহলিকে নাকি গালাগালও করেছিলেন আফগান পেসার! এমনকী পাল্টা দিয়েছিলেন বিরাটও। তবে সেসব এখন অতীত।

ম্যাচের পর নবীন ও কোহলি হাত মেলান, পরস্পরকে জড়িয়ে ধরেন, হাসহাসিও চলে। ভারত-আফগানিস্তান ম্যাচের মাঝে দুজনের মধ্যে হাতাহাতি হতে পারে বলে অনেকে মনে করেন। বিরাট যখন ব্যাটিং করছিলেন, তখনই তিনি নবীনকে জড়িয়ে ধরেন।

ম্যাচের পরে সংবাদ সংস্থা পিটিআই-এর সাথে কথা বলার সময় নবীন উল হক বলছিলেন, “আমার এবং কোহলির মধ্যে যা কিছু হয়েছিল তা মাঠের ভিতরের বিষয় ছিল। মাঠের বাইরে আমাদের সম্পর্কে কোনও ফাটল বা বিরোধ ছিল না। জনগণ এবং মিডিয়া এটিকে বড় করেছে। আমরা একে অপরকে জড়িয়ে ধরলাম এবং হাতও মিলিয়েছি।”

আফগানিস্তানের এই ফাস্ট বোলার বলেছেন, বিরাট কোহলি তাঁকে অতীত ভুলে যেতে বলেছেন। নবীন বলেছেন, “কোহলি আমাকে বলেছিলেন যে আমাদের আগের ঘটনা ভুলে যাওয়া উচিত। আমিও তাঁকে জবাব দিলাম, আমার দিক থেকে কোনও সমস্যা নেই। দিল্লি ছিল কোহলির হোম গ্রাউন্ড। ও একজন ভাল মানুষ এবং খেলোয়াড়।”

আরও পড়ুন- Rohit Sharma Set 5 World Records: ঝোড়ো শতরানে ৫টি বিশ্বরেকর্ড করলেন রোহিত শর্মা

ভারতের বিরুদ্ধে ম্যাচে নবীন যখন ব্যাট করতে নামেন, দর্শকরা কোহলি-কোহলি স্লোগান দিতে থাকেন। নবীন যখন বোলিং করছিলেন তখনও একই দৃশ্য দেখা গিয়েছিল। পরে কোহলি দর্শকদের চুপ থাকতে বলেন।

Published by:Suman Majumder

First published:

Tags: India vs Afghanistan, Virat Kohli

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *