এই ‘বদভ্যাস’ ত্যাগ করলেই ধনী হওয়ার যোগ থাকে! জানালেন কোটিপতি ব্যক্তি – News18 Bangla Somoybulletin

[ad_1]

ক্রিস ক্যাভালিনি ফ্লোরিডার বিখ্যাত কোম্পানি নিউট্রিশন সলিউশনের সিইও। তিনি দ্রুত অর্থ উপার্জন এবং ফিটনেসের টিপস দেন। কয়েক বছর আগে, ক্যাভালিনি লাইমলাইটে এসেছিলেন, যখন তিনি অতিরিক্ত ওজনের পুরুষদের সুস্থ হওয়ার পরামর্শ দিয়েছিলেন। সুস্থ থাকার জন্য তারা কী ধরনের জীবনধারা অবলম্বন করতে পারেন তা জানিয়েছেন।

সম্প্রতি, তিনি তাঁর কোম্পানির কর্মীদের জিমে যেতে এবং ওয়ার্কআউট করার জন্য অতিরিক্ত টাকা দেওয়ার ঘোষণা করেছিলেন, যাতে তাঁরা ফিট থাকেন। তখন ক্যাভালিনি বলেন, আমি কর্মীদের আলাদা টাকা নিচ্ছি না, এই টাকা মূল বেতনের থেকে আলাদা। যতদিন কর্মীরা কাজ করবে, ততদিন তাঁরা এই অতিরিক্ত টাকা পেতে থাকবে। এখন তিনি সকলকে ধনী হওয়ার জন্য কিছু ফর্মুলা পরামর্শ দিয়েছেন।

ক্রিস ক্যাভালিনি বলেন পুরুষদের কেবল একটি জিনিস করা উচিত নয়। ইন্টারনেট বা টিভিতে অশ্লীল জিনিস থেকে দূরে থাকুন। নোংরা সিনেমা হোক বা কোনো নোংরা বিষয়বস্তু, পুরুষদের তা দেখা উচিত নয়। এই ধরনের জিনিসগুলি আপনার ব্যক্তিগত বৃদ্ধির পথে বড় বাধা হয়ে দাঁড়ায়। এগুলো মানুষকে ভুল কাজের দিকে ঠেলে দেয়। ধনী হতে চাইলে এসব থেকে বিরত থাকতে হবে। সুশৃঙ্খল হোন এবং আপনার ফিটনেস এবং ব্যক্তিগত বৃদ্ধিতে ফোকাস করুন।

 

ক্রিস বলেন, আমি এসবের সমালোচনা করছি না, শুধু বুঝিয়ে দিচ্ছি কেন এগুলো থেকে দূরে থাকাটাই আপনার স্বার্থে। বিশ্বাস করুন, আপনি যদি এটি মাত্র ২ সপ্তাহ না করেন, তবে আপনার ফিটনেস এবং মানসিক স্তর অন্য স্তরে থাকবে। আপনি অবশ্যই এই পার্থক্য অনুভব করছেন। আপনি হয়তো অন্য কিছু নিয়ে ভাবছেন।

আরও পড়ুন, সকাল থেকে সুখবর, একের পর এক মেডেল, ফের এল সোনা-রুপো

আরও পড়ুন, কোভিডেঙ্গির লক্ষণ কী! কী করে বুঝবেন এই দুই রোগের প্রভাবেই শরীর কাহিল? দেখুন

ফিটনেস প্রশিক্ষক ক্রিস বলেন, নোংরা ছবি দেখা একজন মানুষের প্রেরণা শক্তি কমিয়ে দেয়। তাদের আর্থিক বৃদ্ধি বাধাগ্রস্ত হয়। এটি শারীরিক ও মানসিক স্বাস্থ্যকে প্রভাবিত করে। এছাড়া পরিবারের সঙ্গে সম্পর্কও ক্ষতিগ্রস্ত হয়। এমন হতে পারে যে কিছু লোক এটি পছন্দ নাও করতে পারে, তবে আপনাকে এটি বুঝতে হবে। নেশা জাতীয় দ্রব্য সেবন করবেন না। এটা নিজেকে প্রতারিত করার মত। ক্রিস তার ক্লায়েন্টদের কাছ থেকে তার কোচিং পরিষেবার জন্য প্রতি বছর ৪০ লক্ষ টাকা নেয়। ইনস্টাগ্রামে তাঁর এক লাখ ৪৬ হাজারের বেশি ফলোয়ার রয়েছে।

Published by:Suvam Mukherjee

First published:

Tags: Millionaire

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *