জুরাইনে সংঘর্ষে ছুরিকাহত পাঁচজন ঢামেকে Somoybulletin

[ad_1]

ঢাকা: রাজধানী শ্যামপুরের জুরাইনে দুই পক্ষের সংঘর্ষ চলাকালে ছুরিকাঘাতে আহত হয়েছেন বেশ কয়েকজন। আহতদের মধ্যে ৫ জন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (১৪ অক্টোবর) রাতে জুরাইন রেলগেটের পাশে গ্লাস ফ্যাক্টরি সামনের সড়কে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আহতরা হলেন—জুরাইন রেলগেটের পাশে অবস্থিত আল মদিনা বেকারির মালিক ফয়সাল হোসেন তুহিন (৩২), তুষার (২৬), পলক (১৮), হৃদয় (১৮) ও শাকিব (১৯)।

আহত শাকিব বলেন, জুরাইন এলাকায় আমাদের বড় ভাই সুজনের সঙ্গে একই এলাকার মামুন নামে এক ব্যক্তির কোনো একটি কারণে দ্বন্দ্ব বাঁধে। সুজন ভাইয়ের ডাকে আমরা সেখানে গেলে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এক পর্যায়ে মামুন আমার পিঠের নিচে ছুরিকাঘাত করে।

অভিযোগ করে তিনি আরও বলেন, মামুনের পক্ষের লোকজনের সবার হাতেই ধারালো অস্ত্র ছিল।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, জুরাইন রেলগেটের পাশে দুই পক্ষের মারামারি ঘটনায় বেশ কয়েকজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। আহতদের সবার শরীরে কম বেশি ছুরিকাঘাতের চিহ্ন আছে।

হাসপাতালে উপস্থিত কদমতলী থানার উপপরিদর্শক (এসআই) আবু তালেব জানান, জুরাইন রেলগেটের পাশে একটি মারামারির ঘটনার সংবাদে সেখানে গিয়ে আহত ৫ থেকে ৬ জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। প্রাথমিকভাবে যতটুকু জানা গেছে, সেখানে দুই পক্ষের একটি মারামারির ঘটনা ঘটে। দুই পক্ষের লোকজনই আহত হয়েছেন।

শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, দুই পক্ষের মারামারি ঘটনায় ৫ থেকে ৬ জন আহত হয়েছেন। আমি নিজেও হাসপাতালে গিয়েছিলাম। কী কারণে এই মারামারির ঘটনা ঘটেছে বিস্তারিত জানতে পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ০০৩০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *