রোহিতদের জয়ের মাঝেই এল খারাপ খবর! বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন এক অধিনায়ক ODI World Cup 2023 Sri Lanka Captain Dasun Shanaka ruled out of ICC World Cup 2023 due to injury sup – News18 Bangla Somoybulletin

[ad_1]

জমে উঠেছে ওডিআই বিশ্বকাপ ২০২৩। বেশির ভাগ দেশই তাদের ৩টি অথবা ২টি করে ম্যাচ খেলে ফেলেছে। শনিবার আহমেদাবাদে পাকিস্তানকে হারিয়ে জয়ের হ্যাটট্রিক পূর্ণ করল ভারত। একইসঙ্গে ওডিআই বিশ্বকােপ পাকিস্তানের বিরুদ্ধে ৮-০ করল টিম ইন্ডিয়া কিন্তু এরই মধ্যে এল খারাপ খবর। বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন তারকা ক্রিকেটার তথা অধিনায়ক।

বিশ্বকাপের মাঝেই জোর ধাক্কা খেতে হল ভারতের প্রতিবেশী দেশ শ্রীলঙ্কাকে। চোটের কারণে এবারের বিশ্বকাপে আর খেলা হবে না শ্রীলঙ্কার অধিনায়ক তথা তারকা অলরাউন্ডার দাসুন শানাকার। পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন উরুতে চোট পেয়েছিলেন শানাকা। প্রথমে সেভাবে বোঝা না গেলেও পরে পরীক্ষায় জানা যায় ডান পায়ের উরুতে পেশি ছিঁড়ে গিয়েছে দাসুন শানাকার।

ম্যাচের দিন চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন তিনি। কিন্তু এখন জানা যাচ্ছে তাঁর চোট খুবই গুরুতর। সেরে উঠতে অন্তত ৪ সপ্তাহ সময় লাগবে। তারপর ম্যাচ ফিট হওয়ার সময়। পলে ততদিনে বিশ্বকাপ শেষ হয়ে যাবে। শনিবার আইসিসির ইভেন্ট টেকনিক্যাল কমিটির পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয় দাসুন শানাকার এবারের বিশ্বকাপ থেকে পুরোপুরি ছিটকে যাওয়ার কথা।

আরও পড়ুনঃ ICC World Cup 2023 India vs Pakistan: পাকিস্তানকে হারিয়ে বিশ্বকাপে ১ নম্বর ভারত, রোহিতের মাথায় এখনই কাপ জয়ের হিসেব

প্রসঙ্গত, শ্রীলঙ্কার বিশ্বকাপের শুরুটাও একেবারে ভাল হয়নি। প্রথম দুটি ম্যাচ দক্ষিণ আফ্রিকা ও পাকিস্তানের বিরুদ্ধে হারতে হয়েছে লঙ্কান লায়ন্সদের। এরই মধ্যে এল অধিনায়ক ছিটকে যাওয়ার খবর। যা জোর ধাক্কা বলা যেতেই পারে। সরকারি ঘোষণা না হলেও জানা যাচ্ছে বিশ্বকাপের আগামি ম্যাচগুলিতে দলকে নেতৃত্ব দেবেন কুশল মেন্ডিস।

Published by:Sudip Paul

First published:

Tags: ICC World Cup 2023, Injury, ODI World Cup 2023, Sri Lanka

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *