তৈরি অজুহাত! ভারতের বিরুদ্ধে ম্যাচের আগেই হার মেনে নিলেন বাবর! কী বললেন পাক অধিনায়ক ODI World Cup 2023 India vs Pakistan Babar Azam said Pakistan will miss Naseem Shah in IND vs PAK in ICC World Cup 2023 sup – News18 Bangla Somoybulletin

[ad_1]

আহমেদাবাদ: আর ২৪ ঘণ্টাও বাকি নেই বিশ্বকাপে ভারত পাকিস্তান মহারণের। এর আগে ওডিআই বিশ্বকাপে মোট ৭ বার মুখোমুখি হয়েছে দুই চির প্রতিদ্বন্দ্বি দেশ। প্রতিবার জয়ের হাসি হেসেছে টিম ইন্ডিয়া। শনিবার পাকিস্তানের সামনে আরও একবার খাতা খোলার সুযোগ। কিন্তু মেগা ম্যাচের আগে পাক অধিনায়ক বাবর আজমের মুখে শোনা গেল এমন কথা, যা অনেকেই ম্যাচের আগে থেকেই অজুহাত হিসেবে দেখছে।

বিশ্বকাপের প্রথম দুটি ম্যাচে জয় পেয়েছে রোহিত শর্মা ও বাবর আজমের দল। ভারত দুটি ম্যাচ সহজে জিতেছে। কিন্তু লড়াই করতে হয়েছে পাকিস্তান। বিশেষ করে পাকিস্কানের বোলিং পারফরম্যান্স নিয়ে চলছে ‘পোস্টমর্টেম’। শনিবার ইনফর্ম রোহিত শর্মা, বিরাট কোহলিদের সামনে যে তার দলের বোলারদের কঠিন পরীক্ষার মুখে পড়তে তা ভাল মতনই জানেন বাবর। তাই বড় ম্যাচের আগে একপ্রকার কাঁদুনি গেয়ে রাখলেন বাবর। পাক অধিনায়কের গলায় শোনা গেল নাসিম শাহ না থাকার আক্ষেপ।

বিশ্বকাপের আগে পাকিস্তানের পেস অ্যাটাককে সাজানো হয়েছিল শাহিন আফ্রিদি, নাসিম শাহ ও হ্যারিস রউফকে নিয়ে। কিন্তু এশিয়া কাপে চোটের কারণে বিশ্বকাপ থেকে ছিটকে যান নাসিম শাহ। নাসিমের নতুন বলে সুইং ও লেন্থ এর আগে সমস্যায় ফেলেছে ভারতীয় ব্যাটারদের। শনবারের ম্যাচে আগে বাবর আজম বলেন,”ভারতের বিরুদ্ধে বড় ম্যাচের আগে নাসিমকে মিস করব। রোহিত-কোহলিদের বিরুদ্ধে নাসিমের অভাব টের পাব।”

আরও পড়ুনঃ India vs Pakistan: কোহলিকে দেখলেই ভয়ে কাঁপে পাকিস্তান! জেনে নিন এর আসল কারণ

তবে এই ম্যাচ যে তাদের কাছে চাপের ম্যাচ নয়, সেই কথাও জানিয়েছেন বাবর আজম। নাসিম শাহ ছাড়াও শাহিন আফ্রিদি, হ্যারিস রউফরা ভাল কিছু করে দেখানোর জন্য তৈরী বলেও জানিয়েছেন পাক অধিনায়ক। আহমেদাবাদের ১ লক্ষের বেশি দর্শকের সামনে পাকিস্তান দলগতভাবে ভাল কিছু করে দেখাতে মরিয়া বলে জানিয়েছেন বাবর।

Published by:Sudip Paul

First published:

Tags: Babar Azam, ICC World Cup 2023, IND vs PAK, India Vs pakistan, ODI World Cup 2023

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *