‘বিশ্বের বৃহত্তম স্টেডিয়ামে দুর্দান্ত জয়,’ রোহিতদের শুভেচ্ছা প্রধানমন্ত্রী মোদির – News18 Bangla Somoybulletin

[ad_1]

মুম্বই: ৭ উইকেটে পাকিস্তানের বিরুদ্ধে বিশ্বকাপে জয় পেয়েছে ভারত। যেই সময়ে টিম ইন্ডিয়া ম্যাচ জিতেছে, সেই সময়ে প্রধানমন্ত্রী মোদি ছিলেন মুম্বইতে আইওসির সমাবেশে। সেখানে ভাষণ দিতে গিয়েই প্রধানমন্ত্রী মোদি বলেন, “কিছুক্ষণ আগে আহমেদাবাদে বিশ্বের বৃহত্তম স্টেডিয়ামে একটি দুর্দান্ত জয় হয়েছে। এই ঐতিহাসিক জয়ের জন্য আমি ভারতীয় দল এবং সমস্ত ভারতীয়কে অভিনন্দন জানাই।” এর পরে ট্যুইট পরেও টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা জানান তিনি।

আন্তর্জাতিক অলিম্পিক কমিটির ১৪১ তম অধিবেশনে প্রধানমন্ত্রী মোদি বলেন, “অনেক ভারতীয় ক্রীড়াবিদ গত অলিম্পিকে ভাল পারফর্ম করেছে। সদ্য সমাপ্ত এশিয়ান গেমসে ঐতিহাসিক পারফরম্যান্স দেখিয়েছে ভারত। এমনকি এর আগে অনুষ্ঠিত বিশ্ব বিশ্ববিদ্যালয় গেমসেও আমাদের তরুণ ক্রীড়াবিদরা নতুন রেকর্ড গড়েছেন।”

আইওসি অধিবেশনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আরও বলেন, “ভারত ২০৩৬ সালের অলিম্পিক গেমসের জন্য দাবি করবে এবং হোস্টিং অধিকার দেওয়া হলে এটি সফলভাবে আয়োজন করবে। অলিম্পিকের আয়োজন ভারতীয়দের জন্য একটি স্বপ্নের মতো এবং ভারত অলিম্পিক আয়োজনের জন্য খুবই আগ্রহী।”

আরও পড়ুন, জলবায়ু পরিবর্তনে উদ্বেগ, পরের জুলাইয়ে উইন্টার অলিম্পিকসের আয়োজনকারী নির্বাচন?

আরও পড়ুন, স্টেশনেই মিলবে খাসি থেকে চিংড়ি… পুজোর কদিন মুরগি-মটনে জমে যাবে ট্রেন সফর

আন্তর্জাতিক অলিম্পিক কমিটির (IOC) ১৪১ তম অধিবেশনের উদ্বোধন করার সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেন, ‘ভারতে IOC অধিবেশন হওয়া খুব তাৎপর্যপূর্ণ। ৪০ বছর পর ভারতে আইওসি অধিবেশন হওয়া গর্বের বিষয়।’

Published by:Suvam Mukherjee

First published:

Tags: PM Modi

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *