মন্ত্র পড়ে বল করেই উইকেট! ভাইরাল পান্ডিয়ার ‘কাণ্ড’! ২০০ রানও হল না পাকিস্তানের Somoybulletin

[ad_1]

আহমেদাবাদ: লেহেরা দো…। অরিজিৎ সিং ম্যাচ শুরুর আগেই ভারতের জয়যাত্রার কথা যেন গানে গানে বলে গিয়েছিলেন! আর ম্যাচ গড়াতেই ভারতীয় সমর্থকদের হাতে দেখা গেল পোস্টার। তাতে লেখা- জিতেগা ইন্ডিয়া।

বিশ্বকাপে পাকিস্তানের রেকর্ড ভারতের বিরুদ্ধে খুবই খারাপ। শুরুটা ভাল করেও এদিন পাকিস্তান যেন সেই ধারা অব্যহত রাখবে বলেই মনে হচ্ছে অনেকের। শেষ পর্যন্ত ২০০ রানও করতে পারল না পাকিস্তান।

বাবর আজমের ভারতের বিরুদ্ধে রান না পাওয়ার বদনাম ছিল। সেই বদনাম এদিন কিছুটা ঘুঁচল। তিনি আহমেদাবাদে হাফ সেঞ্চুরি করেন। তাঁকে সঙ্গ দিলেন মহম্মদ রিজওয়ান। এই রিজওয়ান এখন পাকিস্তান ক্রিকেটের অন্যতম ভরসার মুখ। তবে রিজওয়ানের হাফ সেঞ্চুরি রুখে দিলেন বুমরাহ্।

আরও পড়ুন- LIVE: নওয়াজের পর আউট হাসান আলি ! পাকিস্তানের নবম উইকেটের পতন

স্লোয়ার ইন সুইং, তাতেই বোল্ড রিজওয়ান। তবে এই ম্যাচে সব থেকে বেশি আলোচনা হল হার্দিক পান্ডিয়াকে নিয়ে। তিনি এমন এক কাণ্ড ঘটালেন, হইচই পড়়ে গেল। কী একটা মন্ত্র উচ্চারণ করে বোলিং করলেন। সেই ডেলিভারিতেই আউট ইমাম উল হক। সোশ্যাল মিডিয়ায় পান্ডিয়ার সেই মন্ত্র পড়ার মুহূর্ত ভাইরাল।

পাকিস্তানের শুরুটা ঠিকঠাক হয়েছিল এদিন। টসে জিতে পাকিস্তানকে ব্যাট করতে পাঠান রোহিত শর্মা। তবে ম্যাচ ঘুরে গেল স্রেফ কয়েকটা ওভারে। পর পর উইকেট হারাতে শুরু করে পাকিস্তান। সেই পরিস্থিতি থেকে তারা আর ঘুরে দাঁড়াতে পারেনি। ফলে ভারতের বিরুদ্ধে মাত্র ১৯২ রানের লক্ষ্যমাত্রা খাঁড়া করতে পারল বাবর আজমের দল।

আরও পড়ুন- দলে ফিরলেন শুভমান গিল, পাকিস্তানের বিরুদ্ধে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত ভারতের

এত কম রানের পুঁজি নিয়ে ভারতের মতো বিশ্বমানের দলের বিরুদ্ধে জয় কঠিন। তবে পাকিস্তানের আসল শক্তি বোলিং লাইন। সেটা ঠিকঠাক পারফর্ম করলে খেলা ঘুরতেও পারে!

Published by:Suman Majumder

First published:

Tags: ICC World Cup 2023, IND vs PAK

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *