‘আগামী নির্বাচনে বিএনপির নেতাটা কে, Somoybulletin

[ad_1]

ঢাকা: আগামী নির্বাচনে বিএনপির নেতাটা কে এবং প্রধানমন্ত্রী কে হবে এমন প্রশ্ন করেছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধনমন্ত্রী শেখ হাসিনা। এ জন্য বিএনপি নির্বাচন বানচাল করতে চায় জানিয়ে প্রধানমন্ত্রী বলেছেন, যেভাবেই হোক নির্বাচন হবেই।

শনিবার (অক্টোবর ১৪) বিকেলে রাজধানীর কাওলায় সিভিল অ্যাভিয়েশন স্কুল অ্যান্ড কলেজ মাঠে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এ কথা জানান। শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরের থার্ড টার্মিনাল উদ্বোধন উপলক্ষে এ জনসভার আয়োজন করা হয়।

সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, দেশকে এগিয়ে নিয়ে যাওয়া একমাত্র নৌকা মার্কায়ই পারে। তাই আপনাদের কাছে আমার এটাই আবেদন থাকবে আগামী নির্বাচন। আমি জানি বিএনপি নির্বাচনে আসবে কি আসবে না তারা দ্বিধা দ্বন্দ্বে ভোগে। খুব স্বাভাবিক, তারা যে নির্বাচন করবে তাদের নেতাটা কে? তারা যে নির্বাচন করবে, তাদের প্রধানমন্ত্রী কে হবে? ওই দুর্নীতিবাজ পলাতক আসামি নাকি এতিমের অর্থ আত্মসাৎকারী? তিনি নাকি যায় যায়, আরেকটা পলাতক, তাহলে কে করবে? এ জন্য তাদের একটাই চিন্তা হচ্ছে নির্বাচন বানচাল করা।

প্রধানমন্ত্রী আরও বলেন, নির্বাচন হলেই তারা জানে নৌকা মার্কা ভোট পাবে, আওয়ামী লীগ ক্ষমতায় আসবে, দেশে উন্নয়ন আরও ত্বরান্বিত হবে তাই তারা নির্বাচনকে নষ্ট করতে চায়। জনগণের ভোটের অধিকার কেড়ে নিতে চায়। এটা যাতে করতে না পারে দেশবাসীকে সতর্ক থাকার আহ্বান জানাচ্ছি। বিশেষ করে ঢাকাবাসী, আপনাদের সতর্ক করে দিচ্ছি। যেভাবে হোক নির্বাচন এদেশে হবেই এবং জনগণ স্বাধীনভাবে ভোট দেবে। আমার একটাই কথা, জনগণের ভোটে নির্বাচিত হয়ে এসেছি। ভোট দিলে আছি, ভোট না দিলে নেই।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
এসকে/এমইউএম/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *