সম্পূর্ণ বদলে গেল পূর্বাভাস, কী হতে চলেছে ভারত-পাকিস্তান মেগা ম্যাচে India vs Pakistan ODI World Cup 2023 Weather Forecast change at Ahmedabad No Rain Prediction on IND vs PAK match in ICC World Cup 2023 sup – News18 Bangla Somoybulletin

[ad_1]

আহমেদাবাদ: আর কিছু সময়ের অপেক্ষা। তারপরই আহমেদাবাদে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে বিশ্বকাপের মহারণ। অষ্টম বার ওডিআই বিশ্বকাপের ইতিহাসে মুখোমুখি হবে ভারত-পাকিস্তান। ক্রিকেটে বিশ্বের সবথেকে উত্তেজক ম্যাচের ফলাফলে ৭-০ ব্যবধানে এগিয়ে টিম ইন্ডিয়া। এবার রোহিত-বিরাটদের লক্ষ্য আটে আট করা।

তবে মেগা ম্যাচে ২ দিন আগে হাওয়া অফিসের যে পূর্বাভাস ছিল তা শুনে একটু হলেও চিন্তায় পড়ে গিয়েছিল ক্রিকেট প্রেমিরা। কারণ গত এশিয়া কাপে ভারত-পাক প্রথম ম্যাচ বৃষ্টির কারণে ভেস্তে গিয়েছিল। সুপার ফোর রাউন্ডের খেলার ফলাফল হলেও তা ছিল বৃষ্টি বিঘ্নিত। আর গুজরাতের হাওয়া অফিসের পূর্বাভাস ছিল ভারত-পাক ম্যাচের সময়ও বিক্ষিপ্তভাবে বৃষ্টিপাতের আশঙ্কা রয়েছে।

কিন্তু ম্যাচের দিন সকালে হাওয়া অফিসের যে আপডেট পাওয়া গিয়েছে তাতে বদলে গিয়েছে পূর্বাভাস। আর তাতেই হাসি মুখে ফুটেছে ক্রিকেট প্রেমিদের মুখে। আবহাওয়া দফতরের পক্ষ থেকে বলা হয়েছে যে, আগে যে হাল্কা বৃষ্টির কথা জানানো হয়েছিল, তাতে বদল হয়েছে। শনিবার বৃষ্টির সম্ভাবনা প্রায় নেই। শুধু তাই নয় আগামি ২ দিন আহমেদাবাদে কোনও বৃষ্টির সম্ভাবনা নেই বলেই জানানো হয়েছে।

আরও পড়ুনঃ ICC World Cup 2023 India vs Pakistan: ভারত-পাকিস্তান ম্যাচে মহাচমক! টিম ইন্ডিয়ায় একাধিক পরিবর্তন? কেমন হতে পারে রোহিত-বাবরদের একাদশ

হাওয়া অফিসরের পূর্বাভাস বদল হওয়ার পর স্বভাবতই হাসি ফুটবে দুই দলের ক্রিকেটার থেকে ফ্যানেদের মুখে। কারণ মাঠে ১ লক্ষ ৩২ হাজার দর্শক, বিশ্ব জুড়ে কোটি কোটি ফ্যানেরা এই মেগা ম্যাচে কোনও বাধা আসুক তা পছন্দ করেন না। সকলেই চায় ফলাফল পরে, এই লড়াই উপভোগ করাটাই আসল। পুরো ম্যাচ হবে এই পূর্বাভাসে খুশি সকলেই।

Published by:Sudip Paul

First published:

Tags: Ahmedabad, ICC World Cup 2023, IND vs PAK, India Vs pakistan, ODI World Cup 2023, Prediction, Weather Forecast

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *