আগুন কাকরাইলে ইসলামী ব্যাংক । হাসপাতালে রাজধানীর কাকরাইলে ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে আগুন লেগেছে ?

কাকরাইলে ইসলামী ব্যাংক হাসপাতালে আগুন

রাজধানীর কাকরাইলে ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে আগুন লেগেছে । ভবনের ১২ তলার একটি কক্ষে আগুন লেগেছে বলে ফায়ার সার্ভিসের কন্ট্রোর রুম থেকে জানানো হয়েছে । মহানগর ডেস্ক ১ মিনিটে পড়ুন বৃহস্পতিবার( ৬ এপ্রিল) রাত ১০টার দিকে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস । এরপরই দ্রুত একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায় বলে জানান ফায়ার সার্ভিসের কন্ট্রোর রুমের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইফুল ।

 

আগুন কাকরাইলে ইসলামী ব্যাংক হাসপাতালে
আগুন কাকরাইলে ইসলামী ব্যাংক হাসপাতালে

 

তিনি জানান, আগুন লাগার খবর পেয়ে দ্রুত একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায় । কিন্তু তার আগেই আগুন নিয়ন্ত্রণে চলে আসে । এতে বড় কোন ক্ষয়ক্ষতি হয়নি । আরও পড়ুন বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের ব্যাখ্যা দিলেন ত্রাণ প্রতিমন্ত্রী এর আগে, গত ৪ এপ্রিল ভোরে বঙ্গবাজারে আগুন লাগার পর ফায়ার সার্ভিসের ৪৮টি ইউনিটের চেষ্টায় সাড়ে ৬ ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে । ততক্ষণে বঙ্গবাজার মার্কেট, মহানগর মার্কেট, আদর্শ মার্কেট ও গুলিস্তান মার্কেট পুরোপুরি ভস্মীভূত হয়ে যায় ।

 

ক্ষতিগ্রস্ত হয় পাশের এনেক্সকো টাওয়ার এবং আরও কিছু ভবন । ওই মার্কেটগুলো মিলিয়ে ৫ হাজারের মতো দোকান ছিল তার অধিকাংশই পুড়ে গেছে । ঈদের আগে সব দোকানেই লাখ লাখ টাকার পোশাক তোলা হয়েছিল, সব পুড়ে যাওয়ায় পথে বসার উপক্রম হয়েছে হাজার পাঁচেক ব্যবসায়ীর ।

 

 

ভয়াবহ এ অগ্নিকাণ্ডের কারণ জানতে তিনটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে । ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং বাংলাদেশ পুলিশ আলাদাভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ, ক্ষতিগ্রস্তদের তালিকা ও অগ্নিকাণ্ডের প্রকৃত কারণ অনুসন্ধানে এই কমিটি গঠন করেছে ।

 

আরও সময় সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *