প্রেমে পড়লে কি হয় আফজল-সাবিনার লাজুক প্রেম

প্রেমে পড়লে কি হয়

প্রেমে পড়লে কি হয়

ভাইরাল আফজল-সাবিনার লাজুক প্রেমের গল্প শুনলে আপনিও অবাক হবেন। দিল্লির এক দম্পতির গল্প ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। তাঁদের না আছে ঐশ্বর্য, না উচ্চাকাঙ্খা, আছে বলতে নিখাদ ভালোবাসা। একটি ইনস্টাগ্রাম পোস্টের পর নেটিজেনরা এই দম্পতির বিষয়ে অবগত হন। মায়াঙ্ক অস্টিন সুফি নামের একজন ব্যক্তি তার ইনস্টাগ্রাম পেজে একটি প্রেমের গল্প পোস্ট করেছেন, এই ছবিতে আফজাল এবং সাবিনাকে দিল্লির সরাই কালে খানের একটি চায়ের দোকান থেকে দেখা যাচ্ছে। ছবিতে আফজালের পরনে কালো জিন্স ও বাদামি শার্ট, সাবিনাকে সালোয়ার কামিজ পরিহিত অবস্থায় দেখা যাচ্ছে।প্রেমে পড়লে কি হয় সেটা এই পোস্টে এই দুজনের গল্প নিয়ে লেখা হয়েছে- দু’জনেই চাপ্রেমী, আর একসঙ্গে চা পান করলে একই গ্লাস দিয়ে পান করেন।

বছর খানেক হল বিয়ে হয়েছে! কিন্তু অভ্যাস বদলায়নি দু’জনের। চায়ের দোকানে খানিক আড্ডা, একগ্লাসে চায়ের মধ্যে বিস্কুট চুবিয়ে খাওয়া। সবটাই একই রয়েছে। বেড়েছে শুধু দায়িত্ব। প্রেমিকা থেকে বউ হয়ে উঠেছে সাবিনা। আফজলের মধ্যেও এসেছে অনেক পরিবর্তন। সেই দস্যিপনা কোথাও যেন হারিয়ে গিয়েছে।

কাজ থেকে ফিরে ফি দিনই সাবিনাকে রান্নায় সাহায্য করে আফজল। এমন প্রেমিককে স্বামী হিসাবে পেয়ে রীতিমত খুশি সাবিনাও। তার কথায় সংসারে দারিদ্র রয়েছে, আছে অভাবও, কিন্তু যেটা অতিরিক্ত রয়েছে তা হল স্বামীর ভালবাসা। আমরা তাকে জিজ্ঞাসা করেছিলাম যে প্রেমে পড়লে কি হয় ?? সাবিনা বলেন, ‘মা বাবার অমতেই নিজের ভালবাসার মানুষকে বিয়ে করেছি। প্রথমে একটু ভয় করছিল, মনের মানুষটা’ই যদি বদলে যায়’!

কিন্তু না, এই আফজলকেই তো ভালবেসেছিল সাবিনা। তাদের প্রেম হার মানাবে চিত্রনাট্যকেও। পড়ন্ত বিকেলে মাঝে মধ্যে এক গ্লাসে বিস্কুট চুবিয়ে খেতে মাঝে মধ্যেই চায়ের দোকানে হাজির হন আফজল-সাবিনা। সেদিনও দিল্লির এক চায়ের দোকানে আবারও দেখা দেল এই দম্পতিকে।

আফজল-সাবিনার লাজুক প্রেম, সামান্য দিন মজুরের কাজ করেও আফজলের ভালবাসায় কোন ছেদ পড়েনি। সেই সকাল থেকে হাড় ভাঙা পরিশ্রম করে দৈনিক ৩০০ টাকা আয়। তাতেই হাসি মুখে রয়েছে এই দম্পতি। বাসার পাশে দিল্লির একটি চায়ের দোকানে দেখা যায়, এক গ্লাসে ভাগাভাগি করে চা খাচ্ছেন দু’জন; লজ্জায় অবনত সাবিনার মাথা আর তার দিকে তাকিয়ে মুচকি হাসছেন আফজাল। চা ভর্তি একটি গ্লাস দু’জনের ধরে রেখেছেন।ছবিটি ভাইরাল হয়েছে। আর ছবির সঙ্গে তুলে ধরা হয়েছে তাদের ভালোবাসার কাহিনী। যে কাহিনি নেটিজেনদের মন ছুঁয়েছে। প্রেমে পড়লে কি হয় এটা আসলে যারা প্রেমে পড়ে তারাই জানে। তাদের জীবন সুন্দর হোক

আরো পড়ুন… ভালোবাসার বন্ধন পৃথিবীর সেরা বন্ধন।

যুক্ত থাকুন সময় বুলেটিনের ফেইসবুক পেইজে…..somoybulletin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *