টাইগার মিলন অসুস্থ হয়ে পরে আছে | বাংলাদেশ ক্রিকেট নিউজ

বাংলাদেশ ক্রিকেট নিউজ
টাইগার মিলন | বাংলাদেশ ক্রিকেট নিউজ

টাইগার মিলন: বাংলাদেশ ক্রিকেট নিউজ

বাংলার ক্রিকেটে অতি পরিচিত মুখ মিলন যাকে সবাই টাইগার মিলন নামেই চিনে। যারা নিয়মিত বাংলাদেশের ক্রিকেট খেলা দেখেন তাদের কাছে মিলনকে নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার কিছু নেই। বাংলাদেশ ক্রিকেট নিউজ আর এই মিলনের পরিচিতি অন্য আট-দশন ক্রিকেটারের মতো ব্যাট কিংবা বল হাতে নয় একজন সাধারণ দর্শক হিসেবে।

গ্যালারির দর্শক সারিতে থেকে বাংলাদেশ ক্রিকেট দলের সমর্থনে ‘বাংলাদেশ, বাংলাদেশ, বাংলাদেশ বলে গর্জন দেন তিনি। বাংলার ক্রিকেটে নিজের সবটুকু উজাড় করে দেন তিনি। প্রতিপক্ষ সমর্থকদের সামনে দাড়িয়ে একাই বুক চিতিয়ে সমর্থন দিয়েছেন মাশরাফি-সাকিব-তামিমদের।

বাংলাদেশ ক্রিকেট নিউজ
টাইগার মিলন | বাংলাদেশ ক্রিকেট নিউজ

বাংলাদেশ ক্রিকেট নিউজ বা বাংলাদেশের খেলা পৃথিবীর যে প্রান্তেই হোক সারা শরীর বাঘের মতো সাজিয়ে হাতে বাংলাদেশের পতাকা নিয়ে সেখানেই উপস্থিত টাইগার মিলন। অথচ সেই টাইগার মিলন এখন কাতরাচ্ছেন হাসপাতালের ব্যাডে। ১৩ই মার্চ রাজধানীর বনশ্রীতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হন মিলন। ট্রাকের চাপায় পড়ে থেতলে গেছে মিলনের দুই পা। তারপর কেটে গেছে দেড় মাসেরও বেশি সময়।

এপর্যন্ত ছয় বারের বেশি অস্ত্রোপচার করা হয়েছে তার পায়ে কিন্তু দুই পায়ে আদৌ দাঁড়াতে পারবেন কিনা তা অজানাই মিলনের। পরিবারের সবচেয়ে প্রানোচ্ছল ছেলেটি আজ হাসপাতালের বিছানায় পড়ে কাতরাচ্ছে। প্রিয় ছেলের এমন অবস্থায় ঈদের আনন্দ ম্লান পুরো পরিবারের। যাদের জন্য মাঠে গলা ফাটিয়েছেন সেই ক্রিকেটারদের অনেকেই ফোন করে খোঁজ নিয়েছেন।

আরো পড়ুন… রোনালদোর দেশে যাবে ময়মনসিংহের ৩ ফুটবলকন্যা

ক্রিকেট বোর্ডও আশ্বাস দিয়েছে সহায়তার। কিন্তু ওই আশ্বাস পর্যন্তই সীমাবদ্ধ । নিজের সেলুনের ব্যবসাও মন্দা। সবমিলিয়ে মিলনের পরিবারে এখন সুখের ছায়া। বিখ্যাত ক্রিকেটারদের মতো অনেক দর্শকও খ্যাতি অর্জন করেছেন দলকে সমর্থন দিয়ে। মিলনেও তাদেরই একজন হতে চান তাইতো সব প্রতিবন্ধকতা পেছনে ফেলে, বাঘের বেশে আবারো গ্যালারিতে গর্জন তোলার স্বপ্ন দেখেন টাইগার মিলন।

মিলন কবে ফিরবে ?

কবে ফিরে আসবে টাইগার মিলনের সে প্রশ্নটি আজও অজানা রয়ে যাচ্ছে। টাইগার মিলন কি পারবে আবার গ্যালারির হাজার মানুষের মাঝখানে টাইগার হিসেবে নিজেকে ফুটিয়ে তুলতে? হাজারো মনের প্রশ্ন…

সময় বুলেটিন

সময় বুলেটিন বাংলাদেশের অন্যতম একটি বাংলা নিউজ পোর্টাল। বাংলাদেশ এবং অান্তর্জাতিক সব ধরনের নিউজ সবার আগে পেতে সর্বদা আমাদের সাথে আপনারা সংযুক্ত থাকেন। নির্ভীক, অনুসন্ধানী, তথ্যবহুল ও নিরপেক্ষ সাংবাদিকতার অঙ্গীকার নিয়ে অনলাইন নিউজ পোর্টালটি তার কার্যক্রম চালিয়ে যাচ্ছে। তাই বাংলাদেশ ক্রিকেট নিউজ জানতে সবার আগে সঠিক তথ্য গুলো পেতে আমাদের ফেসবুক পেইজে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *